সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের শীতবস্ত্র বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট ইউকে এর চেয়ারম্যান ফারুক আহমদ ও তাঁর পারিবারিক বন্ধুদের আর্থিক সহযোগিতায় গরীব অসহায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ মার্চ) সকাল ১১ টায় কমলগঞ্জ উপজেলার দেবীপুর সার্বজনীন দেবালয়ে কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল (নান্টু) এর সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দেবীপুর সার্বজনীন দেবালয়ের সাধারণ সম্পাদক নিতাই পাল, আব্দুল মুহিত, অবিনাশ আচার্য্য ও ইউপি সদস্যা সন্ধ্যা রানী পাল। অনুষ্ঠানে শতাধিক শীতার্ত দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। পরে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান ফারুক আহমদ ও তাঁর পারিবারিক বন্ধুগণ এবং যুক্তরাজ্য প্রবাসী সালাম খানের পুত্র আব্দুস ছমদ খানের অসুস্থতার জন্য রোগ মুক্তি কামনা করে দোয়া ও আশির্বাদ করা হয়।

উল্লেখ্য, জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট প্রতিবছর এলাকার গরীব অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ছাড়াও শারদীয় দূর্গোৎসব, ঈদুল ফিতর ও ঈদুল আযহা উপলক্ষে সাহায্যসহ বিভিন্ন সময় শিক্ষার্থীদের সহায়তাসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কাজে সহযোগিতা করে। এতে করে এলাকার অসহায় মানুষজন উপকৃত হন এবং এই জুবেদা খাতুন ট্রাষ্টের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: