সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে গর্ভবতী, অভিনেত্রীর ক্ষোভ

বিনোদন ডেস্ক:: ইন্ডাস্ট্রিতে আছেন তিনি ১৫ বছর বয়স থেকেই। অভিনয় করেছেন মেগাস্টার চিরঞ্জিবের সঙ্গেও। দক্ষিণ ভারতের ছবি থেকে ‘জুলি -২’ এর মতো বিতর্কিত ছবি দিয়ে বলিউডেও অভিষেক হয়েছে তার। তিনি দক্ষিণের অভিনেত্রী লক্ষী রাই।

এ ছবিতে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হন তিনি। কয়েকটি দৃশ্যে তাকে দেখা গেছে রগরগে বিছনার দৃশ্যে। সেগুলো তাকে এনে দিয়েছে সাহসী অভিনেত্রীর তকমা।

খোলামেলা অভিনয়ের পাশাপাশি তিনি খোলামেলা বক্তব্যের অভিনেত্রী হিসেবেও পরিচিত। তবে সম্প্রতি একটু বেশি স্পষ্টবাদী হয়ে উঠেছেন তিনি। একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন বেশ কড় ভাষাতেই।

লক্ষ্মী জানান, বেশ কিছুদিন হলো তাকে ছোট করার চেষ্টা করছেন নিন্দুকেরা। তিনি নাকি একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। সেই জন্য তিনি অবৈধভাবে গর্ভবতীও হয়েছেন। কারণ হিসেবে বলা হয়েছে তিনি নাকি আজকাল একটু বেশিই কাঁচা আম খাচ্ছেন।

এইসব মন্তব্যের পর লক্ষীর জবাব, ‘আমি একাধিক পুরুষের সঙ্গে প্রচুর সম্পর্কে জড়িয়েছি। তাতে কার কী? জীবনটাতো আমার। সে নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেয়া হোক। ব্যক্তিজীবনে নাক না গলানোই ভালো হবে।’

এমন হুশিয়ারির পরও কেউ তার জীবন নিয়ে কলঙ্ক রটালে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ারও হুমকি দিয়েছেন দক্ষিণের তারকা লক্ষী রাই।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: