সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মায়ের কাছ থেকে টাকা আদায়ের জন্য ছেলে সাজালো অপহরণের নাটক

নিউজ ডেস্ক:: বগুড়ার আদমদীঘির সান্তাহার থেকে গত রবিবার সকাল ৭টায় তমাল হোসেন আকাশ (১৮) নামের এক কলেজ ছাত্র নিজেই তার মায়ের কাছে টাকা আদায়ের ফন্দি করে অপহরণের নাটক সাজায়। সেই নাটকের অবশেষে অবসান ঘটেছে থানা পুলিশের তৎপরতায় মাত্র ১২ ঘণ্টার মধ্যে। তমালকে ছেড়ে দেওয়ার বিনিময়ে ২৫ লাখ টাকা মুক্তিপণ দাই ছিল সম্পূর্ণ নাটক।

জানা যায়, আদমদীঘির কায়েতপাড়া গ্রামের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী শাহিন হোসেনের স্ত্রী ও সন্তান নিয়ে সান্তাহার নতুন বাজার এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন। তমাল আহসানুল হক ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র। গত রবিবার সকাল ৭টার দিকে প্রাইভেট পড়ার জন্য বাসা থেকে বের হয়ে যায়। বেলা ১১টার দিকে তমালের ব্যবহৃত মোবাইল ফোন থেকে তার মায়ের ফোনে ফোন করে প্রথমে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি ও পরে ২৫ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে তমাল হোসেন আকাশকে ছেড়ে দেয়া হবে না বলে সাফ জানিয়ে দেওয়া হয়।

এ ঘটনায় তমালের পরিবারের লোকজন থানা পুলিশকে জানালে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলামের নেতৃতে ব্যাপক তৎপরতা চালানোর মাত্র ১২ ঘণ্টার মধ্যে অপহৃতা তমালকে উপজেলার ছাতিয়ানগ্রাম এলাকা থেকে উদ্ধার করেন। উদ্ধারের পর আসল রহস্য সামনে আসে, তমালকে জিজ্ঞাসাবাদে বের হয়ে আসে আসল রহস্য প্রবাসীর ছেলে তমাল তার মায়ের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে এ ধরনের নাটকের সৃষ্টি করেছেন বলে অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: