সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপে পাক-ভারত ম্যাচ বাতিলের দাবি নাকচ আইসিসির

স্পোর্টস ডেস্ক:: ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলার পর থেকেই বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ বাতিলের দাবি জানায় ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআিই। বিশ্ব ক্রিকেটে পাকিস্তানকে একঘরে করার জন্যও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল-আইসিসির কাছে আর্জিও জানায় সংস্থাটি। বিসিসিআই এর সেই দাবি চূড়ান্তভাবে নাকচ করে দিল আইসিসি।

দেশটির সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর বিসিসিআইকে জানিয়ে দেন, ভারতের আবেদন মানা আইসিসির পক্ষে সম্ভব নয়। দুবাইতে আইসিসির ত্রৈমাসিক বৈঠক শেষে এই সিদ্ধান্ত ভারতকে জানিয়ে দেয়া হয়।

এমনকি বর্ণবৈষম্য ইস্যুতে যেভাবে দক্ষিণ আফ্রিকাকে নির্বাসিত করা হয়েছিল সেই প্রসঙ্গ টেনেও পাকিস্তানকে কোনঠাসা করার পরিকল্পনা করেছিল বোর্ডের সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসন। কিন্তু সেই দাবিও খারিজ করে দিয়েছে আইসিসি। সংস্থাটি জানিয়েছে, সন্ত্রাসবাদ প্রসঙ্গে কোনো একটি দেশের বিষয়ে এমন সিদ্ধান্ত নেয়ার বিষয়টি আইসিসির এখতিয়ার বহির্ভূত।

আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহরও দুই মেয়াদে বিসিসিআই এর সভাপতির দায়িত্বে ছিলেন। এরপরও ম্যানচেস্টারে আসন্ন ক্রিকেট বিশ্বকাপে ১৬ জুন পাকিস্তানের বিপক্ষে ম্যাচ বাতিল ইস্যুতে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার কাছে বড় ধাক্কাই খেল ভারত।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: