সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৯ মার্চ সিলেটে আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু

ডেইলি সিলেট ডেস্ক:: আগামী ৯ মার্চ সিলেটে আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু হচ্ছে। সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের আয়োজনে নগরের শাহী ঈদগাহে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ মেলার আয়োজন করা হয়েছে। এবার মেলায় ফুটপাতের পণ্য নয়, বরং ভারত, চীন, মিশর, থাইল্যান্ড, পাকিস্তানসহ দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর স্টল থাকবে। মানসম্পন্ন পণ্যসামগ্রী প্রদর্শন ও ক্রয়-বিক্রয় করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

রোববার দুপুরে নগরের আনন্দ টাওয়ার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান এই ব্যবসায়ী সংগঠনের নেতারা। সংবাদ সম্মেলনে মেলার আহ্বায়ক মো. আব্দুল জব্বার জলিল বলেন, ব্যবসায়ীদের স্বার্থে মেলার আয়োজন করে থাকে সিলেট চেম্বার। মাঠ জটিলতাসহ মারামারির ঘটনায় মেলা শুরু করা সম্ভব হয়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল জব্বার জলিল বলেন, নির্ধারিত মাঠ না থাকায় খেলার মাঠে মেলা করতে হচ্ছে। নির্ধারিত মেলার একটি মাঠের জন্য বেশ কয়েকবার আবেদন করেও কোনো ফল পাননি তারা। তাই বাধ্য হয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রতিবার মেলার আয়োজন করতে হচ্ছে।

চেম্বার নেতারা বলেন, প্রবাসী অধ্যুষিত সিলেট অঞ্চলের স্থানীয় ব্যবসায়ী, তৃণমূল নারী উদ্যোক্তা, তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ীদের উৎসাহিত করার লক্ষ্যে দেশি-বিদেশি সম্মিলিত অংশগ্রহণে এবারের মেলার আয়োজন করা হয়েছে।

শিশুদের বিনোদনের জন্য শিশুপার্ক ও বিভিন্ন আকর্ষণীয় এবং বিনোদনমুলক ইভেন্টের ব্যবস্থা রয়েছে। মাঠের নিরাপত্তার জন্য সরকারি বিভিন্ন নিরাপত্তা বাহিনী। পাশাপাশি নিজস্ব পোশাকদারী নিরাপত্তাকর্মী বাহিনী রাখবে মেলা কর্তৃপক্ষ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) সভাপতি হাসিন আহমদ, সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন, প্রাক্তণ পরিচালক শফিউল আলম চৌধুরী, মাওলানা খায়রুল হোসেন, পরিচালক মাহবুবুর রহমান, জালাল উদ্দিন আহমদ, আলীমুছ ছাদাত চৌধুরী, মাহমুদ বক্স রাজন, মাসুদ জামান, কাজী মকবুল হোসেন, মো. ইলিয়াছুর রহমান, রাজীব ভৌমিক, শাব্বির আহমদ, শাহ আলম এবং মেলার সমন্বয়ক এম, এ মঈন খাঁন বাবলু, সচিব মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: