সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধ করা হবে

প্রবাস ডেস্ক:: প্রবাসীদের হয়রানি বন্ধে বিমানবন্দরে অতিরিক্ত ক্যামেরা স্থাপন করা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশ্বের প্রতিটি দূতাবাসে একটি করে হেল্প ডেস্ক করা হবে। ইতোমধ্যে এসব কার্যক্রম শুরু হয়েছে।

সংযুক্ত আরব আমিরাতে সফররত পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রবাসীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব বলেন। দূতাবাসের সেবার মান বৃদ্ধি, প্রবাসীদের নানা সমস্যা ও সমাধানের লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (০২ মার্চ) দূতাবাসের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা হয়। সভাপতিত্ব করেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মুহাম্মদ ইমরান।

তিনি বলেন, হেল্প ডেস্কের মাধ্যমে প্রবাসীরা তাদের পূর্ণাঙ্গ সেবা পাবে। প্রবাসীদের দেশে বিনিয়োগ করার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ‘আমাদের দেশে বিনিয়োগের চমৎকার পরিবেশ বিরাজমান। যারা একবার বিনিয়োগ করেছে তারা স্থায়িত্ব পেয়েছে। বিনিয়োগ করতে চাইলে সরকার সব রকমের সুযোগ-সুবিধা দিতে প্রস্তুত।’

সম্প্রতি প্রধানমন্ত্রীর আমিরাত সফর প্রসঙ্গে তিনি বলেন, ‘দুই দেশের কূটনৈতিক সম্পর্ক আগের যেকোনো সময়ের চেয়ে ভালো। শিগগিরই এর ফলপ্রসূ হিসেবে আমাদের জ্বালানি ঘাটতির সমাধান হবে।‘

মতবিনিময় সভায় অংশ নেন দূতাবাসের রাজনৈতিক কাউন্সিলর শহীদুজ্জামান ফারুকী, লেবার কাউন্সিলর আব্দুল আলিম, কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুল, নাছির তালুকদার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: