সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনা করে সিলেটে মিলাদ ও দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনা করে হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রবিবার (৩ মার্চ) বাদ আছর বঙ্গবন্ধু সৈনিক লীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল শেষে জনসাধারণের মধ্যে শিরণী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- ওবায়দুল কাদেরের রাজনৈতিক সহকর্মী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তিত্ব, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন আহমদ লালা, বঙ্গবন্ধু সৈনিক লীগ সিলেট মহানগরের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, যুগ্ম সম্পাদক দ্বীন মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মো. রমজান আলী, সুলতান আহমদ, শাওন আহমদ, সিরাজুল ইসলাম, দুয়েল আহমদ, সুমিত রশিদ, মাহদী নুর, তৌকির খান পিনু, শাফায়াত, ফাহমিদুর রহমান, শাহান আহমদ, মঞ্জুরুল হক, সামিন রহমান, সুলেমান বাশার, মাহমুদুল হাসান মাসুম, মো. বজলুর রহমান, শাহ আলম সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ অসংখ্য জনসাধারণ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, রবিবার সকাল সাড়ে ৭টার দিকে হঠাৎ অসুস্থবোধ করলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউর ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়। সেখান থেকে জরুরি ভিত্তিতে তাকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) নিয়ে ভর্তি করা হয়। পরে এনজিওগ্রাম শেষে ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: