সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘অনস্ক্রিন চুমুতে আপত্তি, তবে বিশেষ এক নায়কের জন্য রাজি’

বিনোদন ডেস্ক:: আপনি যদি সিনেমাপ্রমী হয়ে থাকেন, তা হলে নিশ্চয়ই ‘বাহুবলী’ দেখেছেন? সিনেমাটির নায়িকা তামান্না ভাটিয়াকে মনে আছে নিশ্চয়ই? জানলে অবাক হবেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই তারকা যে কোনও ছবিতে সই করার আগে অদ্ভুত এক শর্ত দেন। কিন্তু কী সেই শর্ত?

জানা গেছে, অনস্ক্রিন কোনো চুমুর দৃশ্য থাকলে তাতে আপত্তি রয়েছে তামান্নার। তবে এ শর্ত কিন্তু সব নায়কের ক্ষেত্রে নয়। একজন বলিউড হিরোর জন্য এই নিয়মের ব্যতিক্রম ঘটাতে রাজি আছেন বাহুবলির এই নায়িকা।

প্রশ্ন হলো-কে সেই সৌভাগ্যবান নায়ক যার সঙ্গে চুমুতে আপক্তি নেই এই নায়িকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না বলেন, ‘সাধারণত অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি থাকে। এটা আমার চুক্তির অংশ। কিন্তু হৃতিক রোশন হলে ব্যাপারটা আলাদা। আমি রাজি…।’

Rittik

তামান্না শেয়ার করেছেন, কিছুদিন আগে হৃতিকের সঙ্গে তার দেখা হয়েছিল। একেবারেই ফ্যান গার্ল মোমেন্ট ছিল তার জন্য। প্রিয় নায়কের সঙ্গে ছবিও তোলেন তিনি। কেরিয়ারের শুরু থেকেই হৃতিককে অনুসরণ করছেন তামান্না।

হৃতিক তার কাছে অনুপ্রেরণা। ফলে হৃতিকের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেলে কনট্র্যাক্টে কোনো রকম শর্ত রাখতে রাজি নন তামান্না ভাটিয়া।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: