সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রচণ্ড মানসিক নির্যাতন করেছে পাক সেনারা: অভিনন্দন

আন্তর্জাতিক ডেস্ক:: উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে অসহনীয় মানসিক অত্যাচার করেছে পাকিস্তানি সেনারা। ভারতে ফেরার পর এমনটি জানিয়েছেন অভিনন্দন। ভারত সরকারের বরাত দিয়ে এ সংবাদ প্রকাশ করেছে বার্তা সংস্থা এএনআই।

তবে অভিনন্দনকে কোন ধরণের শারীরিক নির্যাতন করা হয়নি বলে জানানো হয়েছে।গত ২৭ ফেব্রুয়ারি পাক সেনার হাতে আটক হয়েছিলেন অভিনন্দন। দীর্ঘ ৫৮ ঘণ্টা ছিলেন পাকিস্তানের কব্জায়। প্রায় পুরো সময় জুড়ে অভিনন্দনের ওপর প্রচণ্ড মানসিক নির্যাতন করা হয়েছে বলে খবরে বলা হয়েছে।

কিন্তু অভিনন্দন বর্তমানের সঙ্গে ঠিক কি ব্যবহার করা হয়েছে জানা যায়নি। শুক্রবার ওয়াঘা সীমান্তে অভিনন্দনকে ভারতের কাছে হস্তান্তর করে পাকিস্তান। অভিনন্দনকে স্বাগত জানাতে হাজারো মানুষের সমাগম হয়। প্রচুর ভিড় হয় সংবাদ কর্মীদের। তবে পাকিস্তান সেনা কর্তৃক প্রকাশিত এক ভিডিওতে অভিনন্দন জানায়, তার সঙ্গে অনেক ভাল ব্যবহার করেছে পাক সেনাকর্তারা।

বর্তমানে অভিনন্দন আছেন দিল্লির সুব্রত পার্কের সেন্ট্রাল মেডিক্যাল এস্টাব্লিশমেন্টে। দেশে ফেরার পরই মেডিকেল চেক-আপ করানো হয় তার।প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর আপাতত তিনি সুস্থই আছেন বলে জানানো হয়।

কাশ্মীরের পুলওয়ামাতে ১৪ ফেব্রুয়ারি হামলাকে কেন্দ্র করে ভারত পাকিস্তানের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এই হামলার জবাব দিতে পাকিস্তানের সীমানা ভেদ করে ২৬ ফেব্রুয়ারি বালাকোটে হামলা চালায় ভারতীয় সেনাবাহিনী। ভারতের দাবি হামলায় অন্তত ৩০০ জঙ্গি নিহত হয়েছে। তবে ভারতের এমন দাবি প্রত্যাখান করে পাকিস্তান।

এর জবাবে ২৭ ফেব্রুয়ারি ভারতীয় সীমানায় ঢুকে পড়ে পাকিস্তানের যুদ্ধবিমান। এদিনেই ভারতের দুইটি বিমান ভূপাতিত করে পাকিস্তান, আটক করে ভারতীয় পাইলট অভিনন্দনকে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: