সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণের প্রতি আস্থা নেই বিএনপির : নাসিম

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি ভোট বর্জন করে জনগণ থেকে দূরে থাকে। কারণ বিএনপির জনগণের প্রতি আস্থা নেই, তারা জনগণের কাছ থেকে অনেক দূরে সরে গেছে। তাই তারা আর জনগণের মধ্যে নেই।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বঙ্গমাতা পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্রবধূ শহীদ সুলতানা কামাল খুকির ভাই প্রয়াত এ এম রফিক স্মরণে এ সভার আয়োজন করা হয়।

বিএনপির উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন থেকে দূরে থাকলে জনগণ আপনাদের ভুলে যেতে থাকবে।

বিএনপি ও সমমনা দলের প্রতি তিনি বলেন, আপনারা আপনাদের নেতাকে জেলে রেখে নির্বাচন করলেন, অথচ ভোটের মাঠে থাকলেন না। আপনারা কী আন্দোলন করেন যে, নেতা মুক্তি পান না? এটা আপনাদের ব্যর্থতা।

আওয়ামী লীগের এই নেতা বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন থাকলে আপনাদের কোনো আন্দোলনই সফল হবে না। আপনারা জনগণের প্রতি আস্থা বাড়ান। দেশব্যাপী উপজেলা নির্বাচন শুরু হয়েছে। এতে ভোটের উৎসব চলছে। আপনারা নির্বাচনে অংশ নিন।

বঙ্গমাতা পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম আনিছুর রহমানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক সচিব নজরুল ইসলাম খান, দিলসাদ আরা বেগম মিনু, গোলাম হোসেন টিটু, প্রফেসর ডা. রাশেদ মোহাম্মদ খান, মো. ফারুক খান প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: