সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৫ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দলের সিদ্ধান্ত মেনে গোয়াইনঘাটে মনোনয়ন প্রত্যাহার করলেন সিলেট জেলা ছাত্রদল নেতা সালেহ আহমদ

দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে আসন্ন উপজেলা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, সিলেট জেলা ছাত্রদলের সহ-প্রশিক্ষণ সম্পাদক সালেহ আহমদ। গত ২৭ ফেব্রুয়ারি তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবরে আবেদন করে নিজের মনোনয়ন প্রত্যাহার করে নেন।
শনিবার (২ মার্চ) সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সালেহ আহমদ বলেন, আমার নির্বাচনী এলাকার জনগণের ইচ্ছা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে এবার গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে। বিএনপির একজন দায়িত্বশীল কর্মী হিসেবে আমি সে সিদ্ধান্ত মেনে নিয়ে আমার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছি।

সালেহ আহমদ নিজের রাজনৈতিক জীবনের বর্ণনা দিয়ে বলেন, ২০০১ সাল থেকে ইউনিয়ন পর্যায়ে দায়িত্ব পালন থেকে শুরু করে অদ্যবধি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শের রাজনীতির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত আছি। এরই মধ্যে ছাত্রদলের রুস্তমপুর ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক, গোয়াইনঘাট ডিগ্রি কলেজের সমাজসেবা সম্পাদক, জাতীয়তাবাদী তরুণ প্রজন্মদলের উপজেলা সভাপতির দায়িত্ব পালন করেছি।

তিনি বলেন, বিএনপির একজন একনিষ্ঠ কর্মী হিসেবে দলের সিদ্ধান্ত মেনে মনোনয়ন প্রত্যাহার করেছি। একই সঙ্গে দলের সিদ্ধান্তের বাইরে যারা প্রার্থী হয়েছেন তাদেরকে সরে দাঁড়ানোর জোর দাবি জানান তিনি।
দলের এ সিদ্ধান্তকে আন্দোলনের অংশ মনে করে এ ছাত্রদল নেতা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র বন্ধ ও দলীয় নেতাকর্মীদের উপর যেসব জুলুম-অত্যাচার চলছে তা বন্ধ করার জোর দাবি করেন সালেহ আহমদ। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: