সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমন দুর্ভাগ্যজনক আউটও হন কেউ! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: তামিম ইকবালের আউটটা নিয়ে বেশ আলোচনা। বিশেষ করে বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের মধ্যে। সেই আলোচনার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট সমর্থকদের মধ্যে ঘুরে বেড়াচ্ছে আরেকটি অদ্ভূত আউটের ভিডিও।

ক্রিকেট ইতিহাসে সবচেয়ে দুর্ভাগ্যজনক আউট বললে মোটেও ভুল বলা হবে না একে। এ ঘটনার সঙ্গেও জড়িয়ে নিউজিল্যান্ডের নাম। দেশটির নারী ক্রিকেট তারকা কেটি পার্কিন্সই সিডনিতে হলেন এমনই দুর্ভাগ্যজনক আউটের শিকার।

অস্ট্রেলিয়া গভর্নর জেনারেল একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ ছিল নিউজিল্যান্ডের নারী ক্রিকেট দলের। ইনিংসের ৪৫তম ওভারে হিথার গ্রাহামের ওভারপিচড বলে স্ট্রেট ড্রাইভ করেন পার্কিন্স। বল সোজা গিয়ে লাগে ননস্ট্রাইক প্রান্তের ব্যাটসম্যান কেটি মার্টিনের ব্যাটে। বলের আঘাতে তার হাতে থাকা ব্যাট ছিটকে পড়ে গেলেও বল উঠে যায় উপরে। হাওয়ায় ভেসে থাকে কিছুক্ষণ। বোলার গ্রাহাম তা অনায়াসে তালুবন্দি করে নেন।

এমন অদ্ভূতভাবে আউট হয়ে পার্কিন্স যতটা না অবাক হলেন, তার চেয়েও বেশি বিস্মিত হলেন বোলার গ্রাহাম। যদিও নিউজিল্যান্ড ১৬৬ রানের বিশাল ব্যবধানে ওই ম্যাচটা জিতে নেয় শেষ পর্যন্ত।

কয়েকদিন আগেও এমন একটি দুর্ভাগ্যজনক ঘটনায় আউট হয়েছিলেন ব্যাটসম্যান। শেফিল্ড শিল্ডের ম্যাচে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হিল্টন কার্টরাইট এমনই দুর্ভাগ্যজনকভাবে আউট হয়েছিলেন। নিউ সাউথওয়েলসের জেসন সঙগার বলে পুল করেন কার্টরাইট। শর্ট লেগে ফিল্ডিং করা নিক লার্কিন ডাক করে মাথা বাঁচানোর চেষ্টা করেন। বল ফিল্ডারের হেলমেটে লেগে হাওয়ায় ভেসে থাকলে বোলার জেসনই তা তালুবন্দি করে নেন।

এর আগে ২০০৬ সালে মেলবোর্নে শ্রীলঙ্কার জোহান মোবারকের বলে অ্যান্ড্রু সাইমন্ডসের নেওয়া শট ননস্ট্রাইক প্রান্তে মাইকেল ক্লার্কের বুটে লেগে মিডউইকেটে দাঁড়ানো তিলকারত্নে দিলশানের কাছে উড়ে গেলে ক্যাচ ধরেন তিনি। আউট হয়ে মাঠ ছাড়তে হয় সাইমন্ডসকে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: