সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণ অপমানের প্রতিবাদ করেছে থাপ্পড় মেরে: রব

নিউজ ডেস্ক:: ঢাকা উত্তর সিটি উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে না গিয়ে জনগণ ৩০ ডিসেম্বরের নির্বাচনে অপমানের জবাব দিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। তারা বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে জলাঞ্জলি দিচ্ছে আওয়ামী লীগ।শুক্রবার (১ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতার পতাকা উত্তোলন দিবসের আলোচনা সভায় এ মন্তব্য করেন তারা।

এসময় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, আওয়ামী লীগ নামের যে সংগঠন স্বাধীনতা যুদ্ধের এতবড় ইতিহাস রচনা করেছিল, এই সংগঠনের নেতা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব, সেই আওয়ামী লীগ এখন বাংলাদেশে বিরাজ করে না। এখন যে আওয়ামী লীগ আছে ওটা পুলিশ-লীগের অঙ্গসংগঠন।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, ৩০ তারিখে জনগণকে অপমান করেছে।আর গতকালকে জনগণ থাপ্পড় মেরেছে মুখের মধ্যে।অপমানের প্রতিবাদ করেছে থাপ্পড় মেরে।

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেন, গণতন্ত্র প্রক্রিয়ার মধ্যে নেবো, সংবিধানের মধ্যে দিয়ে দেশকে স্বাধীন করবো, যে ঐক্যের ভিত্তিতে দেশ স্বাধীন হয়েছিল, সেই ঐক্যের ভিত্তিতে এই দেশকে আমরা শাসন করবো।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: