সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিউটি সার্কাসের প্রথম চমক (ভিডিও)

বিনোদন ডেস্ক:: অবশেষে বৃহস্পতিবার প্রকাশ হয়েছে বহু কাঙ্ক্ষিত চলচ্চিত্র বিউটি সার্কাসের টিজার। টিজারেই চমক দেখিয়েছে বিউটি সার্কাস। মাত্র ৫৫ সেকেন্ডের টিজারে সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রগুলোকে হাজির করা হয়েছে। প্রথমেই দেখা যাচ্ছে সার্কাসের মঞ্চে মুখ গুঁজে বসে আছেন জয়া আহসান, তার সামনে ভীন্ন রকম এক লুকে দাঁড়িয়ে নায়ক ফেরদৌস।

আরও কয়েটা চরিত্র পর পর চলে আসে সামনে। ধারালো তলোয়ার হাতে শতাব্দী ওয়াদুদ, একটা মাইক্রফোনের সামনে নেচে চলেছেন হুমায়ুন সাধু। এবিএম সুমনের অ্যাকশন লুক ও তৌকীর আহমেদের খলনায়ক লুক দেখেই পাওয়া যাবে ভীন্ন কিছুর আভাস। টিজাজের শেষের দিকে আবারও পাওয়া যাচ্ছে জয়াকে। সার্কাসের স্টেজ থেকে জয়া চিৎকার করে বলছেন, ‘আই লাভ ইউ…..’

সরকারি অনুদানে নির্মিত এই ছবির শুটিং শুরু হয় ২০১৬ সালে। গত বছরও চলেছে শুটিং। ছবিটির নির্মাতা মাহমুদ দিদার বলেন, ‘বেশ কিছু ঝামেলা ও বাজেটস্বল্পতার কারণে ছবিটির শুটিংয়ে বেশ কয়েকবার বিঘ্ন ঘটেছে। তবে আনন্দের খবর হলো, আমরা শুটিং শেষ করেছি। এখন দর্শকের ছবিটি মুক্তি দিব। এর আগে প্রকাশ করলাম টিজার।’

ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন জয়া আহসান, তাকে দেখা যাবে একজন সার্কাস কর্মীর চরিত্রে। ছবিটির শুটিং হয়েছে নওগাঁ ও মানিকগঞ্জে।

জয়া আহসান ছাড়াও এতে অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, হুমায়ুন সাধুসহ অনেকেই। পরিচালক জানালেন, টিজারটি প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম চ্যানেল আইয়ের ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল এবং স্পনসর প্রতিষ্ঠান দারাজের ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে। আর পুরো ছবি দেখার জন্য অপেক্ষা করতে হবে এপ্রিল পর্যন্ত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: