সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাক-ভারত যুদ্ধ চাই না : সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক:: পাকিস্তান-ভারতের বর্তমান পরিস্থিতি নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই। কোনো প্রকার সন্ত্রাসকে সমর্থন করে না বাংলাদেশ।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ও মেঘনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, একাধিক বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করার সুযোগ নেই।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে তিনি বলেন, আদালত খালেদা জিয়াকে শাস্তি দিয়েছেন। বিএনপি সবসময়ই তার চিকিৎসা নিয়ে রাজনীতি করে আসছে। এই রাজনীতি থেকে তাদের সরে আসতে হবে।

ওবায়দুল কাদের জানান, প্রায় ৯০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত কাঁচপুর দ্বিতীয় সেতুর নির্মাণকাজ ইতোমধ্যেই শেষ হয়েছে। মার্চ মাসের ১০ তারিখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাঁচপুরের দ্বিতীয় সেতুর উদ্বোধন করবেন। মেঘনা দ্বিতীয় সেতুর উদ্বোধন হবে মে মাসে। ঈদের আগেই গোমতি দ্বিতীয় সেতুর উদ্বোধন হবে। তিনটি সেতুর নির্মাণ ব্যয় সাড়ে ৮ হাজার কোটি টাকা ধরা হয়েছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে সেতুমন্ত্রী বলেন, সব দল অংশগ্রহণ করলে নির্বাচন আরও উৎসবমুখর হতো। তবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ হচ্ছে ভোট।

এ সময় পাকিস্তান-ভারতের বর্তমান পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, পাকিস্তান-ভারতের যুদ্ধ চাই না, দুই দেশের মধ্যে শান্তি চাই। এ সময় সেতুমন্ত্রীর সঙ্গে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: