সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ১৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

বিনোদন ডেস্ক:: বাংলাদেশ বিমানের বোয়িং ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনায় চিত্র নায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ। শুটিংয়ের জন্য মুম্বাই অবস্থান করা এই নায়িকা দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে। পলাশের বেপরোয়া জীবনের নানা দিক সম্পর্কে জানতে চাওয়া হবে তার কাছে।

পুলিশ সদরদপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, বাংলাদেশ বিমানের বোয়িং ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনার তদন্ত হচ্ছে। এই বিষয়ে জানার জন্য যাকে প্রয়োজন তাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। পলাশের ব্যক্তিগত জীবনের তথ্য জানা দরকার। নায়িকা সিমলা যেহেতু তার স্ত্রী ছিলেন, সেহেতু তাকেও জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে।

এদিকে, বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় চট্টগ্রামের পতেঙ্গা থানায় দায়ের করা মামলার তদন্ত শুরু করেছে চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

সংস্থাটির উপকমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, গত মঙ্গলবার থেকে মামলার তদন্তভার গ্রহণ করেছে কাউন্টার টেররিজম ইউনিট। তদন্ত ভার পাওয়ার পর এরই মধ্যে কাজ শুরু করেছেন তারা। তিনি বলেন, একটি মামলা তদন্ত করতে গেলে নানা দিক চিন্তা করতে হয়। তাই সব বিষয় খতিয়ে দেখতে কাজ করা হচ্ছে।

তদন্ত সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, তদন্তে কমান্ডো অভিযানে নিহত পলাশের জঙ্গি সংশ্লিষ্টতা আছে কী না, এর নেপথ্যের হোতাদের খুঁজে বের করা, বিমানটি ছিনতাই পরবর্তী পরিকল্পনা উদ্ঘাটন, পলাশের ব্যক্তিগত ও পারিবারিক বিষয়গুলোকে গুরুত্ব দেয়া হচ্ছে।

এরই মধ্যে পলাশের ব্যক্তিগত কিছু তথ্য তাদের হাতে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তার বিষয়ে নানা তথ্য উঠে আসছে প্রতিনিয়ত। এ বিষয়গুলোও গুরুত্ব পাচ্ছে তদন্তে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: