সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুয়ারেজের হ্যাটট্রিকে রিয়ালকে উড়িয়ে ফাইনালে বার্সা

স্পোর্টস ডেস্ক:: প্রিয় প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদকে পেলেই জ্বলে ওঠেন লুইস সুয়ারেজ, সেই সত্যকে আরেকবার প্রতিষ্ঠিত করলেন এই উরুগুইয়ান তারকা ফরোয়ার্ড। মৌসুমের তৃতীয় এলক্লাসিকোতে রিয়ালের ঘরের মাঠ বার্নাব্যুতে জোড়া গোল করে বার্সেলোনাকে নিয়ে গেলেন কোপা দেল রের ফাইনালে।

শেষচারের লড়াইয়ের প্রথম লেগে বার্সেলোনার মাঠ থেকে ১-১ গোলে ড্র করে ফিরেছিলো সান্তিয়াগো সোলারির রিয়াল মাদ্রিদ। তাই ঘরের মাঠে কিছুটা বেশিই প্রত্যাশা ছিলো রিয়াল সমর্থকদের। তবে সেই প্রত্যাশা পূরণে সক্ষম হননি বেনজামা-মদ্রিচরা। ম্যাচের প্রথমার্ধে সমানে সমানে লড়াই চললেও বলের দখলে এগিয়ে ছিলো বার্সেলোনা। বিপরীতে বেশ কয়েকটি ভালো সুযোগ তৈরিতে সক্ষম হয় রিয়াল মাদ্রিদ। তবে গোলের দেখা পায়নি কোনো দলই।

দ্বিতীয়ার্ধে আর বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি অতিথিদের। ম্যাচের ৫০ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন সুয়ারেজ। ৬৯ মিনিটে বার্সেলোনা আত্মঘাতী গোল পেলে ব্যবধান ২-০ হয়। ৭৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে জয়ের পথ আরো প্রশস্ত করেন লুইস সুয়ারেজ। কাসেমিরো অবৈধভাবে মেসিকে ট্যাকল করলে পেনাল্টি পায় বার্সেলোনা। মৌসুমের প্রথম এলক্লাসিকোতে হ্যাটট্রিক করেছিলেন সুয়ারেজ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: