সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনেতার নগ্ন ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক:: হঠাৎ করেই সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এক বলিউডল অভিনেতার নগ্ন ছবি। অনেকেই মনে করেছিলেন ছবিগুলো নকল, ফটোশপের কারসাজি। পাকিস্তানি এই অভিনেতার নাম আলী ফজল। হলিউড ও বলিউডের ছবিতেও অভিনয় করেছেন তিনি। এই ছবিগুলো আসলেই তার কী না, এই বিষয়ে যখন ভাবতে শুরু করেছে মানুষ। সেই সময়, ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অভিনেতা শিকার করলেন ছবিগুলি সত্যি তারই।

হঠাৎ তার চোখে পড়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে তার নগ্ন ছবি। তবে ছবিগুলি কীভাবে ছড়িয়ে পড়ল সে বিষয়ে জানা যায়নি এখনো। কীভাবে এই ছবিগুলো ছড়িয়ে পড়লো এই তারকা নাকি সেটা জানেন না!

এই নোংরা ও কুরুচিকর কাজের তীব্র নিন্দা জানিয়ে আলী ফজল বলেন,‘ হ্যাঁ, এটা আমিই ছিলাম। ছবিতে আমিই ছিলাম। আমি এর থেকে বেশী আর কাউকে কিছু বলতে চাইনা। আমি জানিনা কিভাবে এগুলো ছড়িয়ে পরল।’

৩২ বছর বয়সী এই অভিনেতা আরও বলেন, ‘যখন সময় আসবে আমি সমস্ত বিষয়টা খুলে বলব।’ তার এই বক্তব্য শোনার পর ধারণা করা যায়, ‘বিষয়টি নিয়ে আপাতত মুখ খুলতে না চাইলেও ছবি গুলি কীভাবে ভাইরাল হয়েছে সেই বিষয়টি তার জানা।

এরই মধ্যে ‘মিলন টকিজ’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন আলী। ছবিটি রিলিজ হবে ১৫ই মার্চ। আলি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন শ্রধা শ্রীনাথ, আশুতোষ রানা, সঞ্জয় মিশ্র, রিচা সিনহা ও সিকন্দর খের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: