সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে ইকবাল চৌধুরীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ানোর ঘোষণা আব্দুল ওহাবের

আসন্ন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আব্দুল ওহাব জোয়ারদার (মছুফ)। মঙ্গলবার বেলা দেড়টায় সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

আব্দুল ওহাব বলেন, যেহেতু বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোলাপগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় ইকবাল আহমদ চৌধুরীকে মনোনয়ন দিয়েছেন। কিন্তু, তৃণমূল নেতাকর্মীদের অব্যাহত সমর্থন ও চাপে আমি সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিতে বাধ্য হই।

তিনি বলেন, বাছাইকালে আমার মনোনয়ন বৈধ ঘোষণা পর থেকে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ আমাকে মনোনয়ন প্রত্যাহারের অনুরোধ করছেন। প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীও আমাকে মনোনয়ন প্রত্যাহার করার অনুরোধ জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে এবং সিনিয়র নেতৃবৃন্দের অনুরোধে মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্ত নেন বলে জানান আব্দুল ওহাব জোয়ারদার। তিনি বলেন, আমি স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দ্বিতীয়বারের মতো দায়িত্ব পালন করছি। আমি ছাত্র রাজনীতি করেছি। উপজেলাবাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম। ভবিষ্যতেও বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে গোলাপগঞ্জবাসীর জন্য কাজ করে যেতে চাই।

একই সঙ্গে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীকে বিজয়ী করতে দলের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দলীয় প্রার্থী ইকবাল আহমদ চৌধুরী উপস্থিত ছিলেন। তিনি আব্দুল ওহাব জোয়ারদারকে ধন্যবাদ জানিয়ে বলেন, আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের অনুরোধে দলের ঐক্য ধরে রাখার জন্য আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
সংবাদ সম্মেলনে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এনায়েতুল বারী মুর্শেদ, জেলার যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, জেলা যুবলীগের অর্থ সম্পাদক আবু তাহের, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য তাজুল লস্কর, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুম আহমদ, অরহান আহমদ (মুস্তাক) প্রমুখ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: