সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বলিউডের সিনেমায় আসিফ আকবর

বিনোদন ডেস্ক:: বাংলা গানের যুবরাজ সংগীতশিল্পী আসিফ আকবর। বহুবছর ধরে মাতিয়ে এসেছেন বাংলা গান দিয়ে। এপার বাংলা মাতিয়ে এবার ওপার বাংলা মাতাতে যাচ্ছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত এই গায়ক।

কলকাতা ভিত্তিক গ্রীবস মিউজিকের ব্যানারে প্রকাশ হয়েছে তার নতুন গানের ভিডিও। ‘অভিনয়’ শিরোনামে এই গানের কথা, সুর ও সংগীত করেছেন কলকাতার গানের জনপ্রিয় মানুষ শ্রী প্রিতম। এই গান দিয়ে বাংলাদেশে যাত্রা করলো ইউটিউব চ্যানেলটি।

গতকাল সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় এ উপলক্ষে আয়োজিত হলো সংবাদ সম্মেলন। সেখানে উপস্থিত ছিলেন আসিফ আকবর, দেবাশীষ বিশ্বাস, ইথুন বাবু, তরুণ মুন্সী, প্লাবন কোরেশীসহ আরও অনেকে। গ্রীবস মিউজিকের পক্ষ থেকে ছিলেন ফরিদ, শ্রী প্রীতম ও জাকির।

অনুষ্ঠানে আসিফ আকবরের গান ও গায়কীর ভূয়সী প্রশংসা করেন গ্রীবস মিউজিকের সঙ্গে জড়িতরা। তারা অনুষ্ঠানে দারুণ একটি সুখবরও দেন। গ্রীবস মিউজিকের ফরিদ তার বক্তব্যে জানান, খুব শিগগিরই বলিউডের সিনেমায় গান করবেন আসিফ। সে ছবির নাম ‘হাঞ্চ’। সেখানে অভিনয় করছেন কলকাতা ও বলিউডের অনেক জনপ্রিয় তারকারা। ছবিটি জুলাই মাসে মুক্তি পাবে।

তিনি বলেন, ‘বাংলাদেশের গানের যুবরাজ আসিফ আকবর। তার গান শুনে শুনে দুই বাংলার নতুন প্রজন্ম বেড়ে উঠেছে। তার গান দিয়ে বাংলাদেশে যাত্রা করতে যাচ্ছি আমরা এটা আমাদের জন্য সৌভাগ্য।

তবে এখানে অন্যরকম একটি ঘোষণা দিতে চাই। বাংলা গানের সুপারস্টার আসিফ ভাইকে এবার হিন্দি গানে দেখতে চাইছি আমরা। সেই ভাবনা থেকেই আমাদের প্রযোজনায় নির্মিত ‘হাঞ্চ’ ছবিতে কণ্ঠ দেবেন আসিফ ভাই।’

শ্রী প্রিতম বলেন, ‘সেই ২০০১ সাল থেকে আসিফ ভাইয়ের গানের ফ্যান আমি। বহুবার বহু স্টেজ শো’তে তার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটি গেয়েছি আমি। আসিফ ভাইকে তো অনেকদিন ধরেই চিনি, জানি। ইচ্ছে ছিলো এই গানের স্রষ্ঠাকেও দেখবো। আজ এখানে ইথুন বাবুকে দেখে সেই ইচ্ছেটা পূরণ হলো। তার প্রতি আমার শ্রদ্ধা।

আসিফ ভাইয়ের সঙ্গে একটি গান করার স্বপ্ন ছিলো আমার। সেই স্বপ্নের পূরণ হলো। আমি খুব আনন্দিত। আশা করছি ‘অভিনয়’ গানটি মন ভরাবে দুই বাংলার শ্রোতা-দর্শকের।’

তিনি বলিউডের গান প্রসঙ্গে বলেন, ‘আমি মনে করি বাংলা গানে যা করার অলরেডি তা করে দেখিয়ে দিয়েছেন আসিফ ভাই। এবার তাকে আরও বিস্তৃত করে দেখতে চাই। আমার ধারণা তার ভক্তরাও এটা চায়। তাই খুব শিগগিরই তাকে নিয়ে হিন্দি ছবির একটি গান করতে যাচ্ছি। সবাই আমাদের পাশে থাকবেন, সাহায্য করবেন।’

আসিফ আকরকে শুভেচ্ছা জানিয়ে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘এই উপমহাদেশে বাংলায় গান করেন এমন তিনজন শিল্পীর কথা আমি বলবো যারা স্টুডিওতে গান করতে এলে স্টুডিও শান্ত হয়ে যায়। তারা হলেন কুমার বিশ্বজিৎ, কুমার শানু ও আসিফ আকবর। তাদের কণ্ঠের পাওয়ার ও সামর্থ্যটাই এমন।

আসিফ আকবর বাংলা গানে প্রায় সবই জয় করেছেন। এবার তার বলিউড যাত্রা হতে যাচ্ছে। আমি এটিকে সময়োপযোগী মনে করি। বাংলা গানের মতো তিনি হিন্দিতেও নিজেকে প্রমাণ করবেন, বাংলাদেশকে সম্মানের সাথে প্রতিনিধিত্ব করবেন সেই বিশ্বাস আমার আছে।’

অনুষ্ঠানে নিজের নতুন গান ও বলিউডে গান করা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘শ্রী প্রীতমের সঙ্গে অনেকদিনের পরিচয়। তার সঙ্গে গান করেছি। তার গানের পরিকল্পনাটা আমি বুঝেছি। আমাকে যখন বলিউড ছবিতে গাইতে বলে আমি তখন একটু ভড়কে যাই। পরে সম্মতি দেই।

এর আগেও রুনা লায়লা আপা বলিউডে গান করে মাতিয়েছেন। জেমস ভাই তো আধুনিক বলিউডে ঝড় তুলেছিলেন গান করে। দেখা যাক আমার বেলায় সামনে কি হয়।’

আসিফ আকবরের গাওয়া ‘অভিনয়’ গানটি :



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: