সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার কিশোর কুমারের গানে সারেগামাপা মাতালেন নোবেল

বিনোদন ডেস্ক:: ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলায় প্রচারিত ‘সারেগামাপা’ অনুষ্ঠানে ঢাকার ছেলে মাইনুল আহসান নোবেল এবার গাইলেন সিং নেই তবু নাম তার সিংহ গানটি। তার কণ্ঠে কিশোর কুমারের গানটি শুনেই মুগ্ধ হয়েছেন এই প্রতিযোগীতার বিচারকরা। গানটি নোবেল গাওয়ার পর সারেগামাপার মঞ্চের পরিবেশ বদলে যায়। বিচারকদের কাছ থেকে নোবেল পেয়েছেন অসাধারণ সব মন্তব্য। বিচারকরা নোবেলকে এমন গান গাওয়ার জন্য ধন্যবাদও জানান।

শুধু মঞ্চেই নয়, সারেগামাপাতে নোবেলের গাওয়া এই গানটির ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। এর আগে তার গাওয়া জেমসের কালজয়ী ‘বাবা’ ও বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের লেখা ‘কারার ঐ লৌহ কপাট’ গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। রোববার কিশোর কুমারের গানে মাতিয়েছেন নোবেল।

বিচারকের আসনে বসা শ্রীকান্ত আচার্য, মোনালি ঠাকুর ও শান্তুনু মৈত্রকেও দেখা যায় মাথা দুলিয়ে গানটি উপভোগ করতে। গান শেষে তারা নোবেলের গায়কীর প্রশংসাও করেন। শান্তুনু মৈত্র উঠে গিয়ে নোবেলকে বুকের সঙ্গে জড়িয়ে ধরেন।

শ্রীকান্ত আচার্য বলেন, ‘এই গানটি একমাত্র নিখুঁত ভাবে কিশোর কুমারের পক্ষেই গাওয়া সম্ভব। স্থির হয়ে ধ্যান করতে করতে শোনার মতো গান তো এটা নয়। এটা এমন একটা গান যেই গান শুনে কারো পক্ষে চুপ করে বসে থাকা সম্ভব নয়। নোবেল তুমি অসম্ভব ভালো গেয়েছো।’ মোনালী ঠাকুর বললেন, ‘ প্রথমবার নোবেলকে এতো ইনজয় করতে দেখলাম।’

উল্লেখ্য, সারেগামাপা রিয়েলিটি শোটি সম্প্রচার করা হয় জি বাংলা টিভি চ্যানেলে। এতে দুই বাংলার শিল্পীদেরই অংশগ্রহণের সুযোগ রয়েছে। নোবেল তার অসাধারণ ভরাট গলা এবং গায়কী দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। অনকগুলো গান নতুন করে নোবেলের কণ্ঠে উঠে এসেছে। নোবেলের কণ্ঠে যেই গান ওঠে সেই গানই পায় ভিন্নমাত্রা।

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: