সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার : ফখরুল

নিউজ ডেস্ক:: ষড়যন্ত্রের অংশ হিসেবে চিকিৎসা না দিয়ে খালেদা জিয়াকে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

ফখরুল বলেন, অত্যন্ত ক্ষোভ ও আশঙ্কার সঙ্গে লক্ষ্য করছি বিএনপি নেত্রীকে পরিত্যক্ত কারাগারে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতেই রাখা হয়েছে। কোনো সুচিকিৎসার ব্যবস্থা না করে অমানবিক আচরণ করা হচ্ছে। অন্যের সাহায্য ছাড়া তিনি চলতে পারছেন না। গত সাড়ে তিন মাসে তার অসুস্থতা বেড়েছে। সাড়ে তিন মাস ধরে পরিবারের সদস্যদের আগের মত দেখা করতে দেয়া হচ্ছে না। গত চার মাস ধরে দলের কাউকে সাক্ষাৎ করতে দেয়া হয়নি। এমনকি আইনজীবীদেরও দেখা করতে দেয়া হচ্ছে না।

তিনি বলেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে চিকিৎসা না দিয়ে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার।অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির ব্যবস্থা করতে হবে, কাল বিলম্ব করা যাবে না। তার শারীরিক কোনো অবনতি হলে সমস্ত দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে।

ফখরুল বলেন, খালেদা জিয়ার সুচিকিৎসা এবং নিরাপত্তা দায় সরকারের, রাষ্ট্রের। চিকিৎসা নিরাপত্তা এবং ন্যায় বিচার খালেদা জিয়ার প্রাপ্য।খালেদা জিয়াকে কেরানীগঞ্জের কারাগারে স্থানান্তরের কথা শোনা যাচ্ছে সে বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ফখরুল বলেন, আমরা তার সুচিকিৎসা ও অবিলম্বে মুক্তি চাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: