সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোদিকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি,ভারতজুড়ে আতঙ্ক!

আন্তর্জাতিক ডেস্ক:: কাশ্মীরের পুলওয়ামার জঙ্গি হামলার জেরে উত্তপ্ত হয়ে উঠেছে ভারত পাকিস্তান সীমান্ত। হামলার জন্য পাকিস্তানি সংগঠন ‘জইশ-ই-মহম্মদ’কে দায়ী করে দেশটির (পাকিস্তান) বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি দিয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে আক্রমণের শিকার হলে ভারতকে সমুচিত জবাব দেওয়ার হুঁশিয়ারি দিয়েছে পাকিস্তানও।

এমন পরিস্থিতিতেই ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্রে মোদিকে বোমা মেরে হত্যার হুমকি ফোন এলো। যার ফলে তোলপাড় পড়ে গেল দিল্লিতে।

দিল্লির বুরাড়ি এলাকায় ১০০ নম্বরে দিল্লি পুলিশের কাছে ফোন করে হুমকি দেওয়া হয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। এরপরই দিল্লির পুলিশ প্রশাসনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার তদন্তে নেমে পুলিশ এক ব্যাক্তিকে গ্রেফতারও করে।জানা গেছে, ধৃত এই ব্যাক্তির নাম অরুণ। ওই ব্যাক্তি মদ্যপ অবস্থায় পুলিশকে ১০০ নম্বরে ফোন করেছেন বলেই তদন্তে জানতে পারেন পুলিশ কর্তারা।

এদিকে পুলিশকে ওই ব্যক্তি জানিয়েছে, তার সঙ্গে বাড়িওয়ালার ঝামেলা হয়েছিল। সেই রাগে সে মদ্যপান করে। আর তাতেই নেশাগ্রস্ত হয়ে পুলিশকে ফোন করে প্রধানমন্ত্রীকে উড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: