সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ‘হিজড়া’: রামদেব

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে হিজড়া বলে আক্রমণ করেছেন ভারতীয় যোগগুরু রামদেব। সোমবার নয়াদিল্লিতে সাংবাদিকদের কাছে এই মন্তব্য করেন তিনি।পাকিস্তানে যোগ শেখানোর প্রস্তাব এলে কী করবেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রামদেব পাকিস্তান সম্পর্কে তার চিন্তা-ভাবনা সরাসরি তুলে ধরেন।

তিনি স্পষ্টভাবে জানান, পাকিস্তানের জনসাধারণের সঙ্গে ভারতের কোনও শত্রুতা নেই। ভারতের শত্রুতা রয়েছে আইএসআই,মাসুদ আজহার, হাফিজ সইদ, সন্ত্রাসবাদীদের সঙ্গে। ইমরান খানের মতো হিজড়েদের সঙ্গে শত্রুতা রয়েছে। তার এই বক্তব্য নিয়ে তিনি ব্যাখ্যা দিয়ে বলেন, ইমরান শক্তিহীন ব্যক্তি তাই তার সম্পর্কে এই ধরনের কথা বলাই যায়। তার মধ্যে আত্মসম্মান থাকলে এই ধরনের ঘটনা ঘটত না বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় সন্ত্রাসী হামলায় ৪০ জনের বেশি সিআরপিএফ জওয়ান নিহত হয়। জঙ্গি সংগঠন জইশ-ই-মোহাম্মদ এই ঘটনার দায় স্বীকার করার পরই ভারত জঙ্গি হামলার ইস্যুতে পাকিস্তানের ওপর দায় চাপায়। যদিও ইমরান খানসহ পাকিস্তান এই হামলার দায় অস্বীকার করেছে। ভারত কোনও আক্রমণ চালালে তা প্রতিহত করার ঘোষণা দিয়েছে পাকিস্তান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: