সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ২০ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে শাটল বাস সার্ভিস

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) মূল ফটক থেকে ক্যাম্পাসের গোলচত্বর পুরো এক কিলোমিটার পথ। লম্বা পথের দুপাশে দাড়িয়ে থাকা সুউচ্চ সবুজ গাছে ঢাকা কিলো রোডের স্মৃতির পাতায় যোগ হচ্ছে নতুন কথা। শাবিতে চালু হয়েছে শাটল বাস। গত রবিবার বিশ্ববিদ্যালয় পরিবহন প্রশাসক অধ্যাপক জহীর বিন আলম কর্তৃক এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত রবিবার থেকে নিয়মিত শাটল বাসের ট্রিপের সময় উল্লেখ করা হয়েছে। শাটল বাস প্রতিদিন সকাল ১০টায় শাবির গোলচত্বর থেকে মূল ফটকে যাবে, সেখান থেকে ১৫ মিনিট পর অর্থাৎ ১০টা ১৫ মিনিটে মূল ফটক থেকে ভিতরে আসবে। এভাবে ১৫ মিনিট পরপর দুপুর ১টা পর্যন্ত চলবে। দুপুরে ১ঘন্টা বিরতির পর দুপুর ২টায় গোলচত্ত্বর থেকে শুরু হয়ে ১৫ মিনিট পরপর শাটল বাসের সেবা পাবে শাবি শিক্ষার্থীরা। শাটল বাস সর্বশেষ বিকেল ৫টা ৪৫ মিনিটে মূল ফটক থেকে ভিতরে আসবে।

শাবি ক্যাম্পাসে শাটল বাস সার্ভিস নিয়ে বেশ কৌতূহল কাজ করছে শাবি শিক্ষার্থীদের মাঝে। শাটল বাস চালুর অনুভূতি প্রকাশ করে শাবির লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের ২য় সেমিস্টারের ছাত্র সঞ্জয় শেখর দেব বলেন, এটা অনেক ভালো উদ্যোগ। এতে আমাদের যাতায়াত সুবিধা অনেক ভালো হবে।

উল্লেখ্য, শাবি ক্যাম্পাসের ভিতরে যাতায়াতের জন্য, রিকশা, অটোরিকশা, পাওয়া যায়। গত জানুয়ারি মাসের শেষের দিকে শাবি ক্যাম্পাসে পরিবেশ বান্ধব জোবাইক সেবাও চালু হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: