সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমান ছিনতাইকারী পলাশের লাশ নেবেন না বাবা!

নিউজ ডেস্ক:: চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদের (২৩) লাশ নেবে না তার পরিবার।এ বিষয়ে সোমবার সকালে নিহতের বাবা ফিয়ার জাহান বলেন, আমরা পলাশের লাশ নিতে যাবো না। যদি প্রসাশনের পক্ষ থেকে দেওয়া হয়, তাহলে গ্রহণ করবো।

তিনি বলেন, ঘটনার পর সোনারগাঁও থানার এক এসআই পলাশের ছবি দেখিয়ে পরিচয় নিশ্চিত হয়ে গেছেন। এছাড়া এই বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে আমাদের সঙ্গে আর কোনো ধরণের যোগাযোগ করা হয়নি।

এদিকে অস্ত্রধারী তরুণের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে রয়েছে। লাশ নিতে সোমবার সকাল ১১টা পর্যন্ত তার কোনো স্বজন মর্গে আসেননি। এই সময় পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। অজ্ঞাতপরিচয় হিসেবে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠায় নগরের পতেঙ্গা থানার পুলিশ।

এর আগে সোমবার সকালে বিমান ছিনতাই চেষ্টাকারীর পূর্ণাঙ্গ পরিচয় জানা যায়। র‍্যাব জানায় তার নাম পলাশ আহমেদ। বাড়ি নারায়ণগঞ্জে। তবে চমকপ্রদ তথ্য হলো, বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শিমলা তার স্ত্রী।

পাওয়া গেছে পলাশের ফেসবুক অ্যাকাউন্টও। সেখানে বিভিন্ন ছবিতে ঘনিষ্ঠভাবে দেখা যায় শিমলা-পলাশকে। স্থানীয়দের সাথে কথা বলে আরও জানা যায়, নারায়ণগঞ্জে সে পলাশ নামেই পরিচিত।দুপুরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে পলাশের বাড়িতে গিয়ে দেখা যায় পলাশের ছবি নিয়ে তার বাবা পিয়ার জাহান ও মা রীনা বেগম শোকে কাতর।

পলাশ গত শুক্রবার দুবাই যাওয়ার বথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সে ঢাকায় বিভিন্ন নাটক, মিউজিক ভিডিও তৈরি করতো। উশৃংখল চলাফেলার জন্য আমরা তাঁর ওপর বিরক্ত ছিলাম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: