সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিতর্কের ম্যাচে রিয়াল মাদ্রিদের কষ্টার্জিত জয়

স্পোর্টস ডেস্ক:: লা লিগায় গত অক্টোবরে রিয়াল মাদ্রিদকে ২-১ ব্যবধানে হারিয়েছিল লেভান্তে। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পরাজয়ের সেই জ্বালা দারুণভাবে জুড়িয়েছে রিয়াল। রোববার রাতে লেভান্তেকে একই ব্যবধানে হারিয়ে সেই পরাজয়ের প্রতিশোধ নিয়েছে তারা। অবশ্য প্রতিপক্ষ একটি পেনাল্টি বঞ্চিত হলেও দুটি পেনাল্টি থেকে পাওয়া গোলে শেষ পর্যন্ত জয়ী দল হিসেবে মাঠ ছেড়েছে সান্তিয়াগো সোলারির শিষ্যরাই।

প্রথমার্ধের ২০ মিনিটেই প্রাপ্য পেনাল্টি থেকে বঞ্চিত হয় লেভান্তে। ডি-বক্সে লুইস মোরালেস পড়ে গেলে পেনাল্টির জোরালো আবেদন করে লেভান্তের খেলোয়াড়রা। ভিডিও রিপ্লেতে ফাউল বোঝা গেলেও ভিএআর সুবিধা নেওয়ার প্রয়োজনই মনে করেননি রেফারি!

উল্টো ৪৩ মিনিটে করিম বেনজেমার পেনাল্টি গোল থেকে এগিয়ে যায় রিয়াল। লুকা মদ্রিচের শট ডিফেন্ডার আন্তোনিও লুনার হাতে লাগলে ঠিকই ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। গোল করে রিয়ালকে ১-০ গোলে এগিয়ে দেন এই ফরাসি ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটে ম্যাচে সমতা ফেরায় লেভান্তে। রিয়ালের ছোট ডি-বক্সের বাইরে থেকে দারুণ এক টোকায় দূরের পোস্ট দিয়ে বল ঠিকানায় পাঠান মার্তি। ম্যাচের ৭৪তম মিনিটে বেনজেমাকে তুলে গ্যারেথ বেলকে মাঠে নামান রিয়াল মাদ্রিদের কোচ সোলারি।

মাঠে নামার চার মিনিট পরেই দলকে এগিয়ে দেন ওয়েলস ফরোয়ার্ড। রিয়ালের ডিফেন্ডার কাসেমিরো ডি-বক্সে ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে স্কোরলাইন ২-১ করেন বেল। ম্যাচের ৮৬তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়ালের ফার্নান্দেস। তবে বাকি সময়টুকু আর কোনো বিপদ ঘটতে দেয়নি রিয়ালের রক্ষণভাগ।২৫ ম্যাচে ১৫ জয় ও তিন ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে আছে মাদ্রিদের দলটি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: