সর্বশেষ আপডেট : ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারত সব সময় বাংলাদেশের উন্নয়ন দেখতে চায় – ভারপ্রাপ্ত ভারতীয় হাই কমিশনার

ভারত সব সময় বাংলাদেশের উন্নয়ন দেখতে চায়। বাংলাদেশের এগিয়ে চলা দেখতে চায়। বাংলাদেশের সুখে দু:খে ভারত সব সময় পাশে আছে। বাংলাদেশের উন্নয়নে ভারত অংশিদার হতে পেরে আনন্দিত। রোববার সিলেট ইসকন মন্দিরে নির্মিত ‘অবচরণ ভয়েস’ ছাত্রাবাস পরিদর্শনকালে একথাগুলো বলেন ভারপ্রাপ্ত ভারতীয় হাই কমিশনার ড. আদর্শ সোয়াইকা।

ইসকন সিলেটের অধ্যক্ষ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে আলোচনা সভায় তিনি আরো বলেন, ভারত সরকারের অর্থায়নে যে ছাত্রাবাস নির্মিত হয়েছে সেটি শিক্ষার্থীদের অনেক কাজে লাগবে। এখান থেকে লেখাপড়া শেষ করে শিক্ষার্থীরা নিজ গন্তব্য খোঁজে নেবে। তিনি বলেন, ভারত সরকার এ ধরনের কাজে সহযোগিতা করতে পেরে তিনি নিজে গর্বিত।

এসময় উপস্থিত ছিলেন সিলেটে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের সহকারী কমিশনার এল কৃষ্ণমূর্তি, ইসকন সিলেটের সাধারণ সম্পাদক ভাগবত করুণা দাস ব্রহ্মচারী, ভারতীয় হাই কমিশন পরিচালিত ইন্ধিরাগান্ধি কালচারাল সেন্টারের পরিচালক ড. নীপা চৌধুরী, ভারতীয় হাই কমিশন সিলেটের সেকেন্ড সেক্রেটারী গিরিশ পূজারী, বাংলাদেশ হিউম্যান রাইটস্ জার্নালিস্ট কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলু, ইসকন সিলেটের আইন বিভাগের পরিচালক নিধি কৃষ্ণ দাস, কমান্ডার ঈশান নিমাই দাস, ইসকন সিলেটের মিডিয়া পরিচালক সিদ্ধ মাধব দাস প্রমূখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: