সর্বশেষ আপডেট : ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভুয়া প্রশ্নপত্রে কয়েক লাখ টাকা হাতিয়ে নেয় সে

নিউজ ডেস্ক:: কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকায় এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্ন বিক্রির অভিযোগে রুহুল আমিন (রাকু) নামে দশম শ্রেণির এক ছাত্রকে আটক করেছে র‌্যাব। সে কুলিয়ারচর থানার মাধবদী গ্রামের মো. ধনু মিয়ার ছেলে।

র‌্যাব জানিয়েছে রাকু ছয়সূতি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে। এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্ন বিক্রির অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্পের সদস্যরা আজ (শনিবার) দুপুরে এক সংবাদ সন্মেলন করে জানায়, আটককৃত রুহুল আমীন ফেসবুকে একাধিক ভুয়া আইডি খুলে স্ট্যাটাস দেয় তার কাছে এসএসসি পরীক্ষার বিভিন্ন বিষয়ের প্রশ্ন আছে। কেউ কোনো বিষয়ের প্রশ্নের জন্য ৫০০ টাকা বিকাশ করলে তাকে ফেসবুক ম্যাসেঞ্জারে ওই বিষয়ের প্রশ্ন দেয়া হবে। এলাকার অনেক শিক্ষার্থী সেই লোভে পড়ে তাকে বিকাশে ৫০০ টাকা করে টাকা পাঠাতো। এভাবে ওই প্রতারক ছাত্র কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

শিক্ষার্থীদের বরাত দিয়ে র‌্যাব আরও জানিয়েছে রুহুল আমীনের দেয়া প্রশ্নপত্র আসলে ভুয়া। পরে তার ফেসবুক আইডির সূত্র ধরে শুক্রবার রাতে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে তাকে নিজ বাড়ি থেকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ও ডায়েরি জব্দ করা হয়। ডায়েরিতে ফেক আইডির পাসওয়ার্ড লেখা আছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা করেছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: