সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের অর্থ পাবে ক্ষতিগ্রস্ত সেনা-পরিবার

আন্তর্জাতিক ডেস্ক:: ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনায় ৪৯ জন সেনা সদস্য নিহত হওয়ার পর থেকেই দেশব্যাপী শোকের মাতম চলছে।গত ১৪ ফেব্রুয়ারি এই হামলার ঘটনায় গোটা ভারত যেন স্তব্ধ। ফলে এই শোকের অংশ হিসেবে ক্রিকেট দুনিয়ার অন্যতম দর্শকপ্রিয় ঘরোয়া লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী অনুষ্ঠান বন্ধ করার ঘোষণা করা হয়েছে।একই সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠান বাবদ খরচের টাকা নিহতদের পরিবারকে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

শুক্রবার দিল্লিতে ভারত-পাক ক্রিকেট নিয়ে বোর্ডের সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (সিওএ) বৈঠকে এমন সিদ্ধান্ত হয়।

গত বছর আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে হৃতিক রোশন, বরুণ ধাওয়ান, প্রভু দেবা ও জ্যাকুলিন ফার্নান্দেজরা মাতিয়েছিলেন মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম।এবারেও সে রকমই উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে আইপিএল এর ১২তম আসর শুরুর পরিকল্পনা ছিল।কিন্তু কাশ্মীরে সন্ত্রাসী হামলার ভয়ঙ্কর ঘটনায় শোকে ভারাক্রান্ত ভারতে আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

সিওএ প্রধান বিনোদ রাই শুক্রবার বৈঠকের পরে বলেন,‘আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান এ বার করছি না আমরা।এর জন্য যে অর্থ বরাদ্দ করা ছিল,সেই অর্থ দিয়ে নিহত সেনাদের পরিবারকে সাহায্য করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: