সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘প্রাথমিক বিদ্যালয়ের এমন চমকপ্রদ গেট কোনো দেশে নেই’

সুনামগঞ্জ সংবাদদাতা:: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, এখন দেশের আয় বৃদ্ধি পেয়েছে। বড় বড় কথা বললেই আয় বাড়ে না, আয় বাড়ে পরিশ্রমের মাধ্যমে। আর এই দেশের নানা পেশার মানুষই এর আয়ের কর্ণধার। তারা পরিশ্রম করছেন তাই আয় বাড়ছে। এই আয় জাতীয় আয়, এই আয় প্রকৃত আয়। আর আওয়ামী লীগ সরকার এই আয়কে উন্নয়ন কাজে লাগাচ্ছে।

শুক্রবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়ার বাজারের মাঠে ডুংরিয়া উত্তরণ ক্লাব ও ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের আয়োজনে এম এ মান্নান প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, দেশের আয় বৃদ্ধি পেয়েছে বলেই স্কুল-কলেজ, রাস্তাঘাট, মসজিদ-মন্দিরের এত উন্নয়ন হচ্ছে। আমাদের দেশের প্রাথমিক বিদ্যালয় এখন আর আগের মত নেই, বিদ্যালয়গুলোকে সকল সুযোগ-সুবিধা দিয়ে পরিপূর্ণ করা হয়েছে। প্রাথমিক বিদ্যালয়গুলোর যে চমকপ্রদ গেট তা বিশ্বের অন্য কোনো দেশে নেই। অনেক দেশ ঘুরেছি কখনো পাইনি। আর এই উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছেন জননেত্রী শেখ হাসিনার সরকার। শেখ হাসিনা সর্বদাই দেশের উন্নয়নের চিন্তা করেন। তিনি সব সময় আমাদেরকে কথা কম বলে কাজ বেশি করার কথা বলেন।

ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েমের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকত উল্লাহ খান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ, জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জগন্নাথপুর থানার ওসি হারুন অর রশীদ প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: