সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতের কোনো মন্দিরে ঘণ্টা বাজবে না, হুমকি পাক মন্ত্রীর

আন্তর্জাতিক ডেস্ক:: জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় জঙ্গি হামলা নিয়ে পাকিস্তান-ভারতের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এমনকি হামলার হুমকি, পাল্টা-হুমকি দিচ্ছেন দুই দেশের শীর্ষ নেতারা। এর মাঝেই বুধবার পাকিস্তানের এক মন্ত্রী হুঙ্কার দিয়ে বলেছেন, পাকিস্তানকে শত্রুর চোখ দিয়ে যদি কেউ দেখার চেষ্টা করে তাহলে সেই চোখ উপড়ে ফেলা হবে।

দেশটির রেলমন্ত্রী শেখ রশিদ আহমেদ এই হুমকি দিয়েছেন। তিনি বলেন, পাকিস্তানকে শত্রুর চোখ দিয়ে দেখলে সেই চোখ তুলে ফেলা হবে। তখন পাখিরাও ডাকবে না, কোনো মন্দিরে ঘণ্টাও বাজবে না।

রেডিও পাকিস্তানের টুইটার অ্যাকাউন্ট থেকে রশিদের দেয়া হুমকির একটি ভিডিও টুইট করা হয়েছে। অনেকেই পাকিস্তানি ওই মন্ত্রীর সমালোচনা করেছেন। তারা বলছেন, অশান্তির এই আবহে সন্ত্রাসবাদীদের মতো কথা বলছেন পাকিস্তানের মন্ত্রী।

দুই দেশের মাঝে চলমান উত্তেজনার মাঝে মঙ্গলবার তিনি হুমকির সুরে বলেন, ‘ভারত আক্রমণ চালালে পাকিস্তান পাল্টা প্রতিশোধ নেবে। যুদ্ধ শুরু করা সহজ, কিন্তু শেষ করা কঠিন। যুদ্ধ শুরু হলে এর নিয়ন্ত্রণ আর মানুষের হাতে থাকে না।’

ইমরান বলেন, আমরা সবাই জানি, একটি যুদ্ধ শুরু করা সহজ। এটা মানুষের হাতেই শুরু হয়। কিন্তু এর সমাপ্তি আমাদের হাতে থাকবে না। কোথায় গিয়ে শেষ হবে আল্লাহ ভালো জানে। সেজন্য আমি আশা করছি আরো ভালো উপলব্ধি হবে ভারতের। শুধুমাত্র আলোচনা এবং কথার মাধ্যমেই এই সঙ্কটের সমাধান সম্ভব।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: