সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪১ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরকীয়ায় ঘর ছেড়েছেন নিপা, দুই মেয়ে উদ্ধার

নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক গার্মেন্টস কর্মকর্তার স্ত্রী ও দুই মেয়েসহ একই পরিবারের নিখোঁজ পাঁচজনের মধ্যে চারজনকে উদ্ধার করেছে পুলিশ। তবে এখনও স্ত্রী ফরিদা বেগম নিপাকে (৩০) উদ্ধার করা যায়নি। পরকীয়া প্রেমিকের সঙ্গে তিনি টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেছেন।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এ তথ্য জানান।

এর আগে গত ১০ ফেব্রুয়ারি একই পরিবারের পাঁচজন নিখোঁজের ঘটনায় ১৩ ফেব্রুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন গার্মেন্টস কর্মকর্তা জামাল সরদার। তিনি বরিশালের উজিরপুরের সানুহার এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে। জামাল গাজীপুরের শ্রীপুরে গার্ডেনিয়া নামের একটি পোশাক কারখানায় প্রোডাকাশন ম্যানেজার। তার স্ত্রী নিপা ব্রাহ্মণবাড়িয়ার কাঞ্চনপুর এলাকার মৃত আব্দুর রউফের মেয়ে।

উদ্ধারকৃতরা হলো- জামাল সরদারের বড় মেয়ে আশা মনি (১১), প্রিয়া মনি (৪) ও তার ভায়রার মেয়ে সোমাইয়া (১৪) ও শ্যালকের ছেলে আজিম (৭)। তবে নিখোঁজ রয়েছেন তার স্ত্রী ফরিদা বেগম নিপাকে (৩০)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশীদ জানান, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মীর শাহীন পারভেজের নেতৃত্বে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ও বিভিন্ন গোপন তথ্যের ভিত্তিতে জামাল সরদারের শ্যালকের ছেলে আজিমকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ইকুরিয়া এলাকার নূরানী মাদরাসা থেকে, বড় মেয়ে আশা মনিকে ব্রাহ্মণবাড়িয়া ল্যাবরেটরি আবাসিক স্কুল থেকে, ছোট মেয়ে প্রিয়া মনি এবং ভায়রার মেয়ে সোমাইয়াকে কেরানীগঞ্জের একটি এলাকা থেকে উদ্ধার করা হয়। তবে সুমন (৩৪) নামে এক ব্যক্তির সঙ্গে পরকীয়া সম্পর্ক থাকায় নিপা বাড়ি থেকে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেছেন।

তিনি আরও জানান, এ ঘটনায় জামাল সরদার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: