সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে দলীয় প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন তারেক হাসান চৌধুরী

কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা মো. তারেক হাসান চৌধুরী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। দলের সিদ্ধান্তে অনুগত হয়ে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করারও ঘোষণা দিয়েছেন তিনি।

সোমবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। ছাত্র রাজনীতিতে তারেক হাসান চৌধুরী সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক ও সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমার জন্মভূমি কানাইঘাট উপজেলায় দলের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিয়েছিলাম। গত ৩০ জানুয়ারি কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় জেলা কমিটির সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে দলের মনোনয়ন পাওয়ার জন্য আমিসহ মোট ৬ জন দলের মনোনয়নপত্র সংগহ করি। পরবর্তীতে জেলা নেতৃবৃন্দ এই ছয়জনের মনোনয়নত্র কেন্দ্রে প্রেরণ করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কেন্দ্রের মনোনয়ন বোর্ড নৌকা প্রতীকে একজনকে মনোনীত করেছেন। আমাকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলের প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ প্রদান করেন। পাশাপাশি আমাকে পরবর্তীতে মূল্যায়ন করা হবে বলেও আশ্বাস দেওয়া হয়। এ অবস্থায় আমি কেন্দ্রের নির্দেশের প্রতি আনুগত্যশীল হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

তিনি নিজের অনুসারী, দলের কর্মী ও শুভাকাঙ্খীদের প্রতি অনুরোধ রেখে বলেন, হতাশ হওয়ার কিছুই নেই। মুজিব রণাঙ্গনের একজন কর্মী হিসেবে দলের জন্য যেকোন ত্যাগ স্বীকার করতে সর্বদা প্রস্তুত রয়েছি। আমাদের সবার উচিৎ হবে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর পক্ষে নিরলসভাবে কাজ করা। যার হাতে নৌকা তুলে দিয়েছেন তাকে বিপুল ভোটে জয়ী করাই এখন আমাদের বড় দায়িত্ব।

তারেক চৌধুরী বলেন, আমার জন্ম সিলেটের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারে হলেও কখনও লোভ বা প্রলোভন আমাকে স্পর্শ করতে পারেনি। কানাইঘাটের কারাবাল্লা থেকে ফতেহগঞ্জ পর্যন্ত প্রত্যন্ত অঞ্চল থেকে তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ মানুষ আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন আমি তা কখনও ভুলব না। আমি জীবন দিয়ে হলেও তা রক্ষা করব।

তিনি বলেন, তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের এই বলে আশ্বস্থ করতে চাই, অতীতের মতো পাশে আছি এবং পাশে থাকব। দলের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি বিশ্বাস ও আস্থা রেখে নৌকার মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে জয়লাভ করার জন্য ব্যক্তিস্বার্থ পরিহার করে বৃহৎ স্বার্থকে সামনে এনে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান তারেক চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এনায়েতুল বারী মোর্শেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট মামুনুর রশীদ, সদস্য সাইফুল আলম, এডভোকেট আশিক উদ্দিন, ব্যবসায়ী নেতা আনিসুজ্জামান, ল’ কলেজ ছাত্রলীগ নেতা আবু নাহিদ সোহান, ইব্রাহিম বক্স, বেলাল আহমদ, বুরহান উদ্দিন, মহানগর যুবলীগ নেতা রিপন কোরেশী, সাদেকুর রহমান চৌধুরী, আলাউদ্দিন মড়ই মেম্বার, মহানগর ছাত্রলীগ নেতা তারেক আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল কাহির ডালিম, ইমরান আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা সালেহ আহমদ, উপজেলা কৃষকলীগ নেতা সত্য সাহা, ফারুক আহমদ, মস্তাক আহমদ মেম্বার, আবুল কালাম মেম্বার ও আবুল মেম্বার। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: