সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে ম্যাচ বর্জন করছে ভারত!

স্পোর্টস ডেস্ক:: পাকিস্তানের সঙ্গে ক্রিকেট বর্জনের দাবির মধ্যেই তাত্পর্য্যপূর্ণ মন্তব্য করলেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা। বিষয়টি নিয়ে এই প্রথম বিসিসিআইয়ের কোনো কর্মকর্তা মন্তব্য করলেন। তার কথায় জল্পনা তৈরি হয়েছে যে, ইংল্যান্ডে আগামী বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের সঙ্গে ম্যাচ খেলতে অস্বীকার করতেও পারে ভারত।

পুলওয়ামায় জঙ্গি হামলায় ৪০ সিআরপিএফ জওয়ানের মৃত্যু ঘটনার পর ভারতে নিন্দার ঝড় বইছে। পাকিস্তান জঙ্গি সংগঠন জইশ-ই-মোহাম্মদ এই হামলার দায়স্বীকার করে।

শুক্লা বলেছেন, বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে আমরা খেলবে কিনা, তা এখন বলতে পারব না। কারণ ওই টুর্নামেন্টের এখনও দেরি রয়েছে। দেখা যাক, কী হয়। বিশ্বকাপের গ্রুপ পর্বের ভারতের পাকিস্তানের বিরুদ্ধে খেলার সম্ভাবনা সংক্রান্ত প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেছেন।

আইসিসির প্রতিযোগিতায় পাকিস্তানের বিরুদ্ধে খেলতে অস্বীকার করার ব্যাপারে সরাসরি কোনো মন্তব্য করেননি শুক্লা। কিন্তু তার মন্তব্যে যথেষ্ট ইঙ্গিত রয়েছে যে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ সম্পূর্ণভাবে বয়কটের চিন্তাভাবনা বিসিসিআইর রয়েছে।

শুক্লা বলেছেন, আমাদের অবস্থান খুবই স্পষ্ট।সরকারের সম্মতি না পেলে আমরা পাকিস্তানের বিরুদ্ধে খেলি না। খেলা এ সবের উর্দ্ধে থাকা উচিত।কিন্তু কেউ যদি সন্ত্রাসবাদে মদত দেয়, তাহলে অবশ্যই খেলাকেও প্রভাবিত করবে।বিশ্বকাপে আগামী ১৬ জুন ওল্ড ট্রাফোর্ডে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ভারতের। এই ম্যাচের টিকিট এক বছর আগেই বিক্রি হয়ে গিয়েছে।

শুক্লা বলেন, এসব মানুষের ক্ষোভের প্রতিফলন। মানুষ এভাবেই প্রতিবাদ জানাবেন। পাকিস্তানের এ সব বিষয় থেকে শিক্ষা নেওয়া উচিত। তাদের সন্ত্রাসবাদকে মদত দেওয়া উচিত নয়। আমরা প্রথম দিন থেকেই এ কথা বলে আসছি। আমাদের সরকার যখন ছিল, তখন ওদের জড়িত থাকার ভুরিভুরি প্রমাণ দেওয়া হয়েছে। ওদের এটা বোঝা উচিত।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: