সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষোভে প্রার্থী হলেন পিতা-পুত্র ও পুত্রবধূ

নিউজ ডেস্ক:: সিলেটের সীমান্তবর্তী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন একই পরিবারের তিনজন। নির্বাচনে লড়তে প্রার্থী হয়েছেন পিতা, পুত্র এবং পুত্রবধূ।

সোমবার তারা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আবদুল বাছির, তার ছেলে ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম আহমদ এবং শামীমের স্ত্রী জরিনা বেগম।

স্থানীয় সূত্র জানায়, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আবদুল বাছির এবার নির্বাচনে প্রার্থী না হয়ে তার ছেলে ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম আহমদকে দলীয় প্রার্থী করতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত শামীমের ভাগ্যে জোটেনি দলীয় মনোনয়ন। এই ক্ষোভ থেকে আবদুল বাছির, তার ছেলে শামীম আহমদ ও শামীমের স্ত্রী জরিনা বেগম চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

তারা তিনজন ছাড়াও কোম্পানীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, বিদ্রোহী প্রার্থী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী, বর্তমান ভাইস চেয়ারম্যান শামসুল হক ও হাফিজ মাসুম।

একই পরিবারের তিনজনের মনোনয়নপত্র জমা দেয়ার বিষয়ে ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম আহমদ বলেন, আমার পরিবার নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে। এর অংশ হিসেবে আমার মনোনয়নপত্র বাতিলের চক্রান্ত চলছে।তাই আমাদের পরিবারের তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।আমার মনোনয়ন বৈধ ঘোষণা হলে বাবা আবদুল বাছির ও স্ত্রী জরিনা বেগম মনোনয়ন প্রত্যাহার করে নেবেন। এ নিয়ে কোনো সমস্যা নেই।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: