সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসিক কর্মকর্তা সংগীত শিল্পী মিজান বাচতে চায়

নিজস্ব প্রতিবেদক :: 

সৈয়দ মিজান আহমদ। এক প্রানবন্ত তরুণ। সে সিলেট সিটি কর্পোরেশনের কর বিভাগের কর্মরত। জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামে তার জন্ম। বর্তমানে সিলেট মদিনা মার্কেটে পরিবার নিয়ে বসবাস করছে। তার বাবা মা কেউই বেচে নেই। মাত্র দুবছর হলো বিয়ে করেছেন মিজান।সংগীতশিল্পী হিসেবে ভাল সুনাম আছে এইডেডে হাই স্কুল ও মদন মোহন কলেজের প্রাক্তন ছাত্র মিজানের। সিটি কর্পোরেশনের যেকোন সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য ডাক পরে তার।বেশ কয়েকটি চ্যানেলে মিজানের নিজের লেখা সুর করা গান দেখানো হয়েছে।নিজেও গান গেয়েছেন অনেকবার।

প্রানবন্ত এই তরুণের জীবনে হঠাৎ করে এসেছে অন্ধকার। ক’দিন থেকে শারীরিক অসুস্থতা দেখা দিলে বিশেষজ্ঞদের পরীক্ষায় ধরা পড়ে তার দুটি কিডনি বিকল হওয়ার পথে। চলে ডায়ালাইসিস। কিন্তু কয়েক মাসের মধ্যেই উন্নতি না হলে চরম অবনতি হতে পারে। বর্তমানে সে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় আছে। সর্বসাকুল্যে কিডনি দুটি ১৩% কাজ করছে। চিকিৎসকরা দ্রুত কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন। আর তা না হলে মিজানের জীবন বিপন্ন হতে পারে।

মিজানের নিভু নিভু জীবনের একমাত্র আলোর রেখা কিডনি প্রতিস্থাপন, যা অত্যন্ত ব্যয় বহুল। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব হচ্ছে না।

সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিরা যদি সাহায্যের হাত সম্প্রসারিত করেন তাহলে এই তরুণ ফিরে পাবে তার জীবন। তাই মিজানের পরিবার সমাজের বিত্তবান মানুষের নিকট সহযোগীতার আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা-
সৈয়দ মিজান আহমদ ও রুমেল আহমদ (যৌথ একাউন্ট)
একাউন্ট নাম্বার – ০৬৩৩২০১০০০০৩৭৪৩৩
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ
জিন্দাবাজার শাখা, সিলেট।
বিকাশ-  01723637423

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: