সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় চেয়ারম্যান পদে ৪জনসহ ১৫প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কুলাউড়া প্রতিনিধি:: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনের জন্য কুলাউড়া উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৮ফেব্রুয়ারী সোমবার পর্যন্ত ১৫জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোঃ আহসান ইকবাল এর কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

মনোনয়ন পত্র দাখিলকারীরা হলেন, উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক ৩বারের নির্বাচিত চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবাব আলী নকি খান এবং টিলাগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ মহিউদ্দিন হোসেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আঞ্জুমানে আল-ইসলাহ উপজেলা সম্পাদক মোঃ ফজলুল হক খান সাহেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, পৌরসভার সাবেক কাউন্সিলার মতিউর রহমান মতই, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মান্না ও জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আহবাব হোসেন রাসেল, রাজ কুমার কালোয়ার রাজু, আব্দুল আহাদ ও হুমায়ুন কবির সাাহান এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান কুলাউড়া পৌর জাসদ সভাপতি নারী নেত্রী নেহার বেগম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি ও মোছাঃ শাহানা আক্তার।

উল্লেখ্য আগামী ২০ফেব্রুয়ারী যাছাই বাছাই, ২৭ফেব্রুয়ারী প্রত্যাহারের শেষ তারিখ, ২৮ফেব্রুয়ারী প্রতিক বরাদ্ধ হবে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: