সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিলেন আকবর

বিনোদন ডেস্ক:: ‘আমি মাননীয় প্রধানমন্ত্রীকে মা ডেকেছি। ২২ লাখ টাকা দিয়ে আমার অসহায় সময়ে পাশে দাঁড়িয়েছেন তিনি। ২ লাখ টাকার চেক ও ২০ লাখ টাকা সঞ্চয়ী পত্র করে দিয়েছেন। সেখান থেকে তিনমাস পরপর ৫১ হাজার করে টাকা পাবো চিকিৎসার জন্য। তার নির্দেশ মতো চিকিৎসকরাও আমার অনেক যত্ন নিয়েছেন।

যতদিন বাঁচবো প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ থাকবো। পাশপাশি আমার হানিফ সংকেত স্যারের অবদানও কম নয়। তিনি আমার অভিভাবক হিসেবে সাথে থেকেছেন সবসময়।’ কথাগুলো বলছিলেন ‘তোমার হাত পাখার বাতাসে’ গান গেয়ে জনপ্রিয়তা পাওয়া শিল্পী আকবর।

কিডনিজনিত সমস্যাসহ একাধিক রোগে অনেক দিন থেকে ভুগছিলেন কণ্ঠশিল্পী আকবর। সারাদিন বিছানায় পড়ে থাকতেন। ঠিকমত খেতে ও কথা বলতে পারতেন না। এমন অসুস্থতা নিয়ে প্রায় ১ মাস বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি হাসপাতাল) ভর্তি ছিলেন তিনি।

চিকিৎসার জন্য আর্থিক সংকটে পড়ে আকবর তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। আকবরের ডাকে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩ জানুয়ারি তার চিকিৎসায় ২২ লাখ টাকা দেন। ওই টাকায় চিকিৎসা নিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন গায়ক আকবর। সম্প্রতি সুস্থ হয়ে বাসায় ফিরেই প্রধাণমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সুস্থ হয়েই গানে ফিরেছেন আকবর। গেলো ১৪ ফেব্রুয়ারি টাঙ্গাইলের পাহাড় সখিপুর এলাকায় ভালোবাসা দিবসের একটি কনসার্টে অংশ নিয়েছেন। অসুস্থতার কারণে কয়েকমাস গান থেকে দূরে ছিলেন। এখন থেকে আবারও গানে নিয়মিত হতে চান এই শিল্পী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: