সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২৮ সেকেন্ড আগে
রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথম ছেলের প্রথম দেশে আগমণ উপলক্ষে আনন্দভ্রমণ

নিজস্ব সংবাদদাতা:: মো. আহিল আলম। প্রবাসী জহিরুল আলম ফয়েজ ও আফরিন আলম রুলি দম্পতির প্রথম সন্তান। জন্ম আমেরিকায়। যার বয়স মাত্র ২ বছর। এই দুই বছর আহিলের প্রবাসেই বেড়ে ওঠা। কর্মব্যস্ততার কারণে প্রথম সন্তানকে প্রিয় জন্মভূমিতে নিয়ে আসতে বা মাতৃভূমির সাথে পরিচয় করিয়ে দিতে পারেননি। তাই সুযোগের অপেক্ষায় প্রহর গুনতে থাকেন জহিরুল আলম ফয়েজ ও আফরিন আলম রুলি দম্পতি। আর সে সুযোগ এই দম্পতিদের কাছে ধরা দেয় ২০১৯ সালে। সুযোগ পেয়েই নিজের প্রিয় জন্মভূমির মাটি,বাতাস ও চির সবুজ প্রকৃতির সাথে পরিচয় করিয়ে দিতে প্রথম সন্তানকে নিয়ে ছুটে আসেন বাংলাদেশে।
প্রথম ছেলের প্রথম দেশে আগমন উপলক্ষে জহিরুল আলম ফয়েজ ও আফরিন আলম রুলি আয়োজন করেন এক আনন্দভ্রমণের।
যেখানে আত্মীয়-স্বজনরা ছাড়াও ঘনিষ্ঠ বন্ধ-বান্ধবীরা অংশগ্রহণ করেন। ১৬ ফেব্রুয়ারী শ্রীমঙ্গলের মাকড়িছড়া চা বাগানের অফিস
বাংলোয় আয়োজিত দিনব্যাপী এই আনন্দভ্রমনে খাওয়া-দাওয়ার পাশাপাশি বাড়তি বিনোদন হিসেবে আয়োজন করা হয় খেলাধুলা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন অনুষ্ঠানের।

উল্লেখ্য, সিলেটের দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়ন এলাকার মেয়ে আফরিন আলম রুলি প্রবাসে থাকা অবস্থায় পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রীমঙ্গল শাহী ঈদগাহ এলাকার জহিরুল আলম ফয়েজ এর সাথে।  বিয়ের পর জহিরুল আলম ফয়েজকেও পাড়ি দিতে হয় আমেরিকায়। বর্তমানে ২০১২ সালে বিয়ের বাঁধনে আবদ্ধ হওয়া এই দম্পতীর বিবাহিত জীবনের ৮ বছর। প্রথম সন্তানের জন্মের ২ বছর অতিবাহিত হলেও বিভিন্ন সমস্যার কারণে দেশে আসতে না পারায় এক রকম আফসোসে ও অশান্তির মধ্যে ছিলেন তারা। তাই প্রথম সন্তানকে প্রথমবার দেশে নিয়ে আসতে পেরে শান্তির নি:শ্বাস ফেলছেন বলে অভিমত তাদের। সেই সাথে এই আনন্দভ্রমণটা তাদের জন্য বাড়তি আনন্দ হিসেবে দেখছেন এই দম্পতি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: