সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহরুখ খানের মেয়ের ক্রাশ কে এই যুবক?

বিনোদন ডেস্ক:: বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা। বাবার খ্যাতির আলোয় কিছুটা আলোকিত বরাবরই। নিজে বড় হওয়ার পর অভিনয়কে পেশা হিসেবে না নিলেও বি-টাউনে তাকে নিয়ে কম গুঞ্জন শোনা যায় না। কখনও সেক্সি ড্রেস পরে বাবার সঙ্গে পার্টিতে, তো কখনও সমুদ্র সৈকতে বিকিনি পরা সুহানার ছবি নেটদুনিয়ায় ভাইরাল।

তবে তিনি যাই-ই করুন, যেভাবেই থাকুন না কেন, ফটোগ্রাফারদের ক্যামেরা তার পিছু ছাড়ে না।

বাবার কড়া শাসন, এখনই গ্ল্যামার জগতের দিকে পা বাড়িয়ে দেয়া বরদাস্ত করবেন না তিনি। আগে পড়াশোনা, তারপর যেমন ইচ্ছে পেশায় যেতে পারো। কোনো বাধা নেই। তাই জাহ্নবী কাপুর, সারা আলি খানদের মতো এখনও সুহানাকে পর্দায় দেখতে পাননি দর্শকরা। হয়তো ইচ্ছে থাকলেও সুহানা মন খুলে তা বলতে পারেননি।

কিন্তু সদ্য টিনএজ পেরোনো মেয়ের মন তো উড়ু উড়ু। কত আর এমন মধুর অনুভূতি শেয়ার না করে থাকবেন? না, সুহানা পারেননি বেশিক্ষণ। বি-টাউনের উৎসাহী মহল একটু ছেঁকে ধরতেই ঝুলি থেকে একেবারে সুড়সুড় করে রাস্তায় নেমে এলো বিড়াল।

suhana-2

ভারতীয় এক সংবাদমাধ্যমের খবরে বলা হয়, তাকে প্রশ্ন করা হয়েছিল, ‘কোন অভিনেতার সঙ্গে ডেটে যেতে চান?’ সুহানার উত্তর-‘সাউথ কোরিয়ার পপসিঙ্গার কাম অ্যাক্টর কাম মডেল কিম জুন মেইয়ন, যিনি স্টেজে সাহু বলে অতি পরিচিত।’

সাহু ওরফে কিম জুন মেইয়ন একেবারে বহুমুখী প্রতিভা সম্পন্ন তরতাজা যুবক। শারীরিক আকর্ষণ তো আছেই। এরপর একাধারে গান লেখেন, গান করেন, অভিনয় করেন আবার মডেলিংয়েও সামনের সারিতে। দক্ষিণ কোরিয়ার বাসিন্দা। এই সাহু-ই যে এই মুহূর্তে সুহানার বড়সড় ক্রাশ, তা স্পষ্টই বোঝা যাবে তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে। ইনস্টাগ্রামে সুহানা পোস্ট করেছেন সাহু-র আকর্ষণীয় একটি ছবি।

এর আগে গুঞ্জন শোনা গিয়েছিল, ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে নাকি সুহানার হৃদ্যতা তৈরি হয়েছে। বলি মহলে এ নিয়ে বেশ ভালোই ফিসফাস হয়েছে। সে সম্পর্কের জল কতদূর গড়িয়েছিল, জানা নেই। এবার নতুন ক্রাশের খবর নিজেই ফাঁস করে সুহানা নিজেকে আরও চর্চিত করে তুললেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: