সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ১৪ সেকেন্ড আগে
সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে গউছসহ বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

ডেইলি সিলেট ডেস্ক:: হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জিকে গউছ ও তার ভাই জিকে গফফারসহ বিএনপির ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাশকতার অভিযোগে দায়ের করা পৃথক ৪টি মামলায় সোমবার সকাল সাড়ে ১১টার দিকে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আমজাদে হোসেনের আদালতে হাজির হয়ে তারা জামিন প্রার্থনা করেন। এ সময় আদালত জামিন নামঞ্জুর করে ১৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।হবিগঞ্জ জজকোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী ও লুৎফুর রহমানসহ আইনজীবীরা। আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট আশরাফুল বারী নোমান ও অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন।

একাদশ জাতীয় নির্বাচনের আগে ও পরে হবিগঞ্জ শহরের গরুর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, শহরের স্টাফ কোয়ার্টার আবাসিক এলাকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ও কলেজ ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগ এনে পুলিশ ও আওয়ামী লীগের নেতারা বাদি হয়ে ৬টি মামলা দায়ের করেন। এসব মামলায় আসামি হিসেবে বিএনপি ও সহযোগী সংগঠনের ৭ শতাধিক নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: