সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর তহবিল থেকে সিলেটের চার রোগীর মধ্যে অনুদানের চেক বিতরণ

প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে সিলেটের অসুস্থ রোগীর মধ্যে ৬ লাখ ৩০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। অনুদান প্রাপ্তরা হলেন, সিলেট নগরীর নুরানী আবাসিক এলাকার সুবিদ বাজারের বাসিন্দা সিরাজুল ইসলাম বীরপ্রতীক পাঁচ লাখ টাকা, দক্ষিণ সুরমা উপজেলা খানুয়া গ্রামের ক্যান্সার রোগে আক্রান্ত মোছা. লুৎফা বেগমকে পঞ্চাশ হাজার, দক্ষিণ সুরমা বরইকান্দির মো. কবির মিয়াকে চোখের অপারেশনের জন্য ত্রিশ হাজার, কানাইঘাট উপজেলা জুলাই গ্রামের কুলছুমা বেগমকে পঞ্চাশ হাজার টাকা।

রোববার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলের ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার প্রচেষ্টায় প্রাপ্ত এ অর্থের চেক প্রদান করা হয়।
চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। এসময় তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিনহা এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে অসুস্থ মানুষদের চিকিৎসা বাবদ যেভাবে অনুদান দেওয়া হচ্ছে অতীতে আওয়ামীলীগ ব্যতিত কোন সরকার তা দিতে পারেনি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ উদ্যোগের ধারা অব্যাহত রাখার আহবান জানান।
জেলা পরিষদের সদস্য মতিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মো.শাহনূর, সংরক্ষিত সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, সংরক্ষিত সদস্য সুষমা সুলতানা রুহি, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইছন, সদস্য মুহিবুল হক মুহিব, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মনোওয়ার হোসেন মুনু। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: