সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ব্রীজ একাডেমীর বার্ষিক বিতর্ক প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

ছাতক প্রতিনিধি:: ছাতকের গোবিন্দগঞ্জস্থ একমাত্র ইংরেজী মাধ্যম স্কুল এন্ড কলেজ ব্রীজ একাডেমীতে বার্ষিক বিতর্ক প্রতিযোগীতার চুড়ান্ত পর্ব ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল রোববার দুপুরে একাডেমীর হলরুমে আয়োজীত বিতর্ক প্রতিযোগীতায় প্রতীযোগী ছাত্র/ছাত্রীরা দু’টি দলে বিভক্ত হয়ে প্রতিযোগীতার চুড়ান্ত পর্বে অংশ নেয়।

বিতর্কের বিষয় ছিল, একমাত্র অর্থই সুখ নিয়ে আসতে পারে ( ওনলি মানি ক্যান ব্রিং হ্যাপিনেস)। বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ভাবনাপুষ্ঠ বিষয়ে বিতার্কিকরা প্রাণবন্ত বিতর্ক উপহার দিয়েছে। প্রতিযোগীতার চুড়ান্ত পর্ব ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও স্পিকার হিসাবে উপস্থিত ছিলেন একডেমীর প্রিন্সিপাল মোস্তাক আহমেদ, বিচারক মন্ডলীর দায়িত্ পালন করেন ভাইস প্রিন্সিপাল (মাধ্যমিক) সাবিহা সুলতানা, বাঁধন আক্তার লাকী (প্রাথমিক) ও সিনিয়র শিক্ষিকা অগ্রণী গোস্বামী, অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক মাহফুজুল হক, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় দৈনিক ‘ঢাকা প্রতিদিন’ এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদার।

অনুষ্ঠানে বক্তারা এ অসাধারন আয়োজনের প্রশংসা করে বলেন, বিতর্ক  মানবিক ও যুক্তিময় সমাজ গঠনের হাতিয়ার। একটি উদার ও সমৃদ্ব সমাজ নির্মানের জন্য এ ধরনের অয়োজনের ভূমিকা অপরিসীম। বিতর্ক প্রতিযোগীতা শেষে বিচারক মন্ডলী বিষয়ের বিপক্ষের দলকে বিজয়ী ঘোষনা করেন। সেরা স্পিকার নির্বাচিত হয় আমিনা আক্তার লাকী। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, একাডেমীর শিক্ষক রফিকুল বারী, শিক্ষকা নাজমুন নাহার সুমী, রুমেলা বেগম, তামান্না নিজাম ও  অভিভাবক বৃন্দ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: