সর্বশেষ আপডেট : ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৯/১১-এর জঙ্গি হামলা থেকে যেভাবে বেঁচে যান মাইকেল জ্যাকসন

বিনোদন ডেস্ক:: ৯/১১-এর হামলা থেকে ভাগ্যক্রমে বেঁচে গিয়েছিলেন পপস্টার মাইকেল জ্যাকসন। পপস্টারের ভাই জেরমাইন জ্যকসনের লেখা মাইকেলের জীবনী ‘ইউ আর নট অ্যালোন : মাইকেল: থ্রু অ্যা ব্রাদার্স আইজ’-এ উঠে এসেছে সেই অজানা কথা।

২০০১ সালে ৯ সেপ্টেম্বরের ওই হামলায় নিহত হন ৩ হাজার মানুষ। দুটি বিমান এসে সোজা ধাক্কা মারে বিশ্ব বাণিজ্যকেন্দ্রের দুটি টাওয়ারে। আগুন ধরে যায় দুটি টাওয়ারেই। চোখের সামনে গলে ভেঙে পড়ে বিশ্ববাণিজ্য কেন্দ্র। ওই ৩ হাজার হতভাগ্য মানুষের মধ্যে থাকতে পারতেন মাইকেল জ্যাকসনও।

তবে ভাগ্যক্রমে বেঁচে যান তিনি। তবে কীভাবে বাঁচলেন পপস্টার? জেরমাইন জ্যকসন লিখেছেন-‘হামলার দিন বিশ্ব বাণিজ্যকেন্দ্রে জ্যাকসনের একটি বৈঠক ছিল। কেউ হয়তো তা জানেন না। কিন্তু তার আগের রাতে ঘুমতে যেতে দেরি করে ফেলেন জ্যাকসন। রাতে মা ক্যাথেরাইনের সঙ্গে অনেকক্ষণ কথা বলেছিলেন তিনি। ফলে বিছানায় যেতে অনেক রাত হয়ে যা। ফলে সকালে ঠিক সময়ে ঘুম থেকে উঠতে পারেননি। স্বাভাবিকভাবেই বিশ্ব বাণিজ্যকেন্দ্রের বৈঠকে যেতেই পারেননি। আর এটাই তাঁকে বাঁচিয়ে দেয়।’

হামলার খবর পাওয়ার পরই জ্যকসন মাকে ফোন করে বলেন, ‘মা, আমি ভালো আছি। গত রাতে তোমার সঙ্গে এতক্ষণ কথা বলেছি যে সকালে বিশ্ব বাণিজ্যকেন্দ্রের বৈঠকে যেতে পারিনি।’ ওই ঘটনার ৮ বছর পর ৫০ বছর বয়সে মারা যান জ্যাকসন।

সূত্র: জি নিউজ



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: