সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভক্ষকের ভূমিকায় রক্ষক : সেলিমা রহমান

নিউজ ডেস্ক:: রাষ্ট্রের রক্ষক এখন ভক্ষকের ভূমিকায় রয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান।

রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক আয়োজিত ‘নারী ও শিশু নির্যাতন : প্রতিরোধ ও প্রতিকার’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সেলিমা রহমান বলেন, দেশে নারী ও শিশু নির্যাতন তীব্র আকার ধারণ করেছে। এ জন্য দায়ী আমাদের সামাজিক অবক্ষয়। তিনি বলেন, গত ১২ বছরে নারী ও শিশু সবচেয়ে বেশি নির্যাতিত হয়েছে।

দলমত-নির্বিশেষে নারী এবং শিশু নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে সেলিমা রহমান বলেন, আমরা যেকোনো নারী শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানাব। কোনো দল নয় সবার নির্যাতনের বিরুদ্ধে আমরা সোচ্চার থাকব। এ সময় বেগম খালেদা জিয়ার কারাবরণকে নারী নির্যাতন হিসেবে বর্ণনা করেন তিনি।

বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক নূরে আরা সাফার সভাপতিত্বে ও মহিলা দলের সিনিয়র যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খানের সঞ্চালনায় সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাহিদা রফিক, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক রাশেদা বেগম হীরা, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: