সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাশ্মীরে নিহত সেনার শেষকৃত্যে হাসছেন বিজেপি নেতা

আন্তর্জাতিক ডেস্ক:: জনসমাগম দেখে তিনি হয়তো ভুলেই গিয়েছিলেন যে, এটা শোভাযাত্রা নয় বরং শোকযাত্রা। সেনা সদস্য অজিত কুমারের মরদেহ নিয়ে যাওয়ার সময় হাসিমুখে দেখা গেছে উন্নাওয়ের বিধায়ক সাক্ষী মহারাজকে। এমনকী তিনি ট্রাকের ওপর দাঁড়িয়ে হাসিমুখে সবার উদ্দেশ্যে হাতও নাড়েন। এই ছবি প্রকাশ হতেই সামাজিক মাধ্যমে সমালোচিত হয়েছেন এই বিধায়ক।

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় ৪০ জনের বেশি সিআরপিএফ সদস্যের মৃত্যুতে শোকস্তব্ধ পুরো দেশ। শনিবারই কফিনবন্দী মরদেহ এসে পৌঁছেছে তাদের পরিবারের কাছে।

সবাই বিজেপি সাংসদের এমন কাণ্ডজ্ঞানহীন আচরণের নিন্দা করেছেন। টুইটারে তার সমালোচনা করে একজন লিখেছেন, দেখে মনে হচ্ছে পুলওয়ামার হামলার উৎসব করতে এসেছেন। আবার কেউ লিখেছেন, জওয়ানের মৃত্যু নিয়ে রাজনীতি করতে এসেছেন। কংগ্রেস মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী বলেছেন, এমন পরিস্থিতিতে কীভাবে মুখে হাসি আসতে পারে? তিনি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

অনেকেই অভিযোগ করে বলেছেন, পুরো দেশ এক হয়ে গেছে জঙ্গি হামলার নিন্দায়। কিন্তু এরকম শোকের পরিস্থিতিতেও কিভাবে তিনি এমনটা করতে পারলেন? এরকম অসংবেদনশীল মনোভাব একজন জনপ্রতিনিধির কাছ থেকে আশা করা যায় না। অনেকেই তার তীব্র সমালোচনা করে বলেছেন, দেখে মনে হচ্ছে শোক প্রকাশ নয়, সেলিব্রেট করছেন তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: