সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন ড্র শেষে মেসির গোলে জয় দেখল বার্সা

স্পোর্টস ডেস্ক:: টানা তিন ম্যাচ ড্র করায় জয়ের জন্য উন্মুখ হয়ে ছিল বার্সেলোনা। শেষ পর্যন্ত মেসির গোলে জয় পেল বর্তমান লিগ চ্যাম্পিয়ন বার্সা। স্প্যানিশ লা লিগার ম্যাচে কাম্প নউয়ে শনিবার রাতে লিওনেল মেসির ১-০ গোলে রিয়াল ভাইয়াদলিদকে হারিয়েছে এরনেস্তো ভালভেরদের দল।

রেফারির সঙ্গে তর্ক করে হলুদ কার্ড দেখা বার্সেলোনা অধিনায়ক শেষ দিকে পেনাল্টি থেকেও গোল করতে ব্যর্থ হন। দ্বিতীয়ার্ধে মেসি ও লুইস সুয়ারেস অনেকগুলো সুযোগ নষ্ট করেন।বার্সেলোনার প্রথমার্ধের পারফরম্যান্স মোটেও আশানুরূপ ছিল না। উল্টো বেশ কয়েকবার তাদের রক্ষণে ভীতি ছড়ায় অতিথিরা।৪৩তম মিনিটে মেসির স্পট কিকে কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় স্বাগতিকরা।

রেফারির পেনাল্টির সিদ্ধান্তটি নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। ভিডিও রিপ্লেতে দেখা যায়, তার কাঁধে হাত ঠিকই ছিল ভাইয়াদলিদের মিডফিল্ডার মিচেলের, তবে যেন খুব সহজেই পড়ে যান জেরার্দ পিকে। প্রতিবাদ জানায় অতিথি খেলোয়াড়রা; তবে ভিএআরের সাহায্য নেননি রেফারি।

আসরে এই নিয়ে সর্বোচ্চ ২২ গোল করলেন মেসি। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে তার গোল হলো ৩০টি। টানা ১১ মৌসুমে কমপক্ষে ৩০টি করে গোল করার কীর্তি গড়লেন আর্জেন্টাইন তারকা।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: