সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে এসে পৌঁছেছে ২৮ সদস্যের লন্ডনী ফুটবল টিম

২৮ সদস্যের ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে সিলেটে এসে পৌছেছেন।

শনিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরে ফুটবল টিমের খেলোয়ারদেরকে ফুলেল শুভেচ্ছা জানান টিমের ম্যানেজমেন্ট কমিটির সদস্য ও ওসমানীনগর-বালাগঞ্জের খেলোয়াররা।

তারা আজ শনিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার গোয়ালাবাজারের একটি রেস্টুরেন্টে ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে সপ্তাহব্যাপী সফরের ও উদ্দেশ্য সহ বিভিন্ন দিক নিয়ে সংবাদ সংম্মেলন করেন।

জানা যায়, ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে খেলোয়াররা আগামী ১৭ ফেব্রুয়ারী রোববার বিকেলে ৪টায় উপজেলার উমরপুরে প্রীতি ফুটবল ম্যাচে অংশ গ্রহন করবে। ১৯ ফেব্রুয়ারী বালগঞ্জ ডিএন সরকারি হাই স্কুল মাঠে বিকেলে ৩টায় ও ২২ ফেব্রুয়ারী বিকেল ৩টায় তাজপুর মঙ্গল চন্ডি নিশিকান্ত উচ্চ বিদ্যালয় মাঠে শেষ প্রীতি ফুটবল ম্যাচ খেলবেন।

এ ছাড়া ২০ ফেুব্রুয়ারী সকাল ১১টায় তাজপুর বাজারে ২১ ফেুব্রুয়ারী সকালে বালগঞ্জে ও বিকেলে সাদীপুর ইউপির রহমতপুর উচ্চ বিদ্যালয়ে গরীব অসহায় প্রায় তিন শত পরিবারের মধ্যে ১ মাসের খাদ্য সামগ্রী এবং কম্বল বিতরণ করবেন।

ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে থেকে দুই উপজেলা গরীব মেধাবী ফুটবল খেলোয়ারদের মধ্যে খেলার বুট জার্সি সহ খেলার বিভিন্ন সামগ্রী বিতরণ করবেন। আগামী ২৪ ফেব্রুয়ারী ওসমানীনগর-বালাগঞ্জ ফুটবল টিম ইউকে সিলেট ওসমানী অন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমান যোগে ইউকের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: