সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করেই স্ত্রীকে সাক্ষাৎকার দিলেন গাপটিল

স্পোর্টস ডেস্ক:: মঙ্গলবার নেপিয়ারে সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে একাই হারিয়েছিলেন নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল। ১১৬ বলে ১১৭ রানে অপরাজিত থেকে স্বাগতিকদের ৮ উইকেটের জয় উপহার দেন তিনি।

তবে সেই সেঞ্চুরির পর গাপটিল এবং তার স্ত্রী যা দেখালেন, সেটা সত্যিই এক বিরল ঘটনা। নেপিয়ারের ম্যাকক্লারেন পার্কে সেঞ্চুরি করে ম্যাচ জয়ের পর পুরস্কার বিতরনি মঞ্চে দাঁড়িয়ে পেশাদারিত্বের সঙ্গেই স্ত্রীর কাছে সাক্ষাৎকার দিলেন নিউজিল্যান্ডের এই ওপেনার।

বাংলাদেশের করা ২৩২ রানের জবাব দিতে নেমে গাপ্টিলের সেঞ্চুরিতে ৪৪.৩ ওভারেই জয় নিয়ে মাঠ ছাড়ে নিউজিল্যান্ড। তবে এমন জয়ে স্বামীর পুরো অবদান এবং মাঠ থেকে ফেরার পর পেশাদারিত্বের সঙ্গে স্ত্রী তার সাক্ষাৎকার নিচ্ছেন, এমনটা কদাচিৎই চোখে পড়ে। নেপিয়ারে প্রথম ওয়ানডে ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সে রকম বিরল ছবিই ধরা পড়ল ক্যামেরায়।

অবনদ্য সেঞ্চুরি করে ম্যাচ সেরা নির্বাচিত হন ৩২ বছর বয়সি মার্টিন গাপ্টিল। পুরস্কার হিসাবে হাতে পাওয়া শ্যাম্পেনের বোতল সঙ্গে নিয়েই সাক্ষাৎকারের জন্য তাকে মুখোমুখি হতে টেলিভিশন সম্প্রচারকারী প্রতিষ্ঠানের প্রেজেন্টারের। অথচ তখন সঞ্চালক হিসেবে আর কেউ ছিলেন না, ছিলেন গাপ্টিলের স্ত্রী লরা ম্যাকগোল্ডরিক। নিখুঁত পেশাদারিত্বের সঙ্গেই তখন স্বামী-স্ত্রী দু’জনই নিজেদের দায়িত্ব পালন করেন। স্ত্রীর প্রশ্নের জবাবে স্বাভাবিকভাবেই কথা বলে যান গাপ্টিল।

২০১০ ফুটবল বিশ্বকাপের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের কাছে হেরে শুরু করেছিল সেবারের চ্যাম্পিয়ন স্পেন। তাদের ওই হারের জন্য দায়ী করা হয়েছিল স্পেন অধিনায়ক ইকার ক্যাসিয়াসের স্ত্রীকে। কারণ, তার সাংবাদিক স্ত্রী নাকি তখন গোলপোস্টের কাছাকাছিই ছিলেন এবং সেদিকে মনযোগ দিতে গিয়ে গোল হজম করেন ক্যাসিয়াস। পরে যখন স্পেন বিশ্বকাপ জয় করে এবং মঞ্চে উঠে ক্যাসিয়াসের সাক্ষাৎকার নেন তার স্ত্রী। সাক্ষাৎকার শেষ হওয়া মাত্রই স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খান ক্যাসিয়াস। যে দৃশ্য ওই সময় ভাইরাল হয়ে গিয়েছিল পুরো বিশ্বে।

ভারতীয় ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তি ল্যাঙ্গারও পেশায় একজন তারকা টেলিভিশন প্রেজেন্টার এবং সেই সূত্রে ভারতীয় ক্রিকেটের সঙ্গে ওতোপ্রতভাবে জড়িত তিনি। জাতীয় দলকে জিতিয়ে মাঠ ছাড়ার পর স্টুয়ার্ট বিনির সাক্ষাৎকার নেওয়ার সুযোগ না হলেও ক্রিকেটার স্বামীর সাক্ষাৎকার নিতে দেখা গেছে তাকেও।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: